গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা- গোলাপ ফুল নিয়ে কবিতা

গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা

গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা, গোলাপ হচ্ছে ভালোবাসার প্রতিক। আর এই ভালোবাসা প্রকাশ করার জন্য আপনারা আপনারা অবেকেই নিজেদের মনের ভাব প্রকাশ করার জন্য আপনারা অনেকেই গোলাপ এবং গোলাপের সাতেহ আপনারা অনেকেই গোলাপ নিয়ে বিশেষ কিছু কবিতার প্রকাশ করেত চান। আর এই জন্য আপনারা অনেকেই কবিতা খুঁজে থাকেন। তারা অনেকেই অনলাইনে খুঁজে থাকেন গোলাপ নিয়ে বিশেষ কিছু কবিতা আসা করি আপনারা আমাদের পোস্টটি পড়ে অনেক আনন্দিত হতে পারবেন। Golap full niye premer kobita 

গোলাপ দিয়ে আমারা আমাদের ভালোবাসার বহিঃপ্রকাশ করে থাকি। বিশেষ দিনে বিশেষ কিছু মুহূর্তে ভালোবাসা প্রকাশ এর জন্য গোলাপ ের ব্যবহার করে থাকি আর এই বিশেষ সময়ে আমারা বিশেষ কিছু কবিতা প্রকাশ করে থাকি গোলাপ নিয়ে। প্রতিটি ফুল অনেক পবিত্র কিন্তু গোলাপ একটু বেশি পবিত্র কারণ গোলাপ হচ্ছে ভালোবাসার প্রতিক। গোলাপ নিয়ে আপনারা অনেকেই কবিতা খুঁজে থাকেন অনলাইনে তাদের জন্য আমাদের আজকের পোস্ট আমাদের আজকের পোস্টের মাধ্যমে আপনাদের জানবো গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা।

গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা

গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা, গোলাপ ধরতে হলে একটু সাবধানে ধরতে হবে কারণ গলাপে কাটা রয়েছে আর কাতার ভিতরে গোলাপ রয়েছে। ভালোবাসা প্রকাশ করার জন্য কাউকে গোলাপ দেওয়া গুরুত্বপূর্ণ ঠিক তেমনি গোলাপ ের সস্থে ভালোবাসা প্রকাশ করার জন্য কবিতার প্রয়োজন রয়েছে। আপনারা যারা গোলাপ নিয়ে বিশেষ কিছু গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা খুজেছেন তারা আমাদের পোস্টটি থেকে আপনারা কবিতা গুলো সংগ্রহ করতে পারেন ধন্যবাদ।

এক গোলাপ ফুটেছে,
বাগানে রঙিন রহস্য।
কত মৌমাছি ভিড় জমায়,
মধুর আহ্বানে আকৃষ্ট।

গোলাপ হেসে বলে,
“প্রেমের আমিই প্রতীক।
আমার সৌন্দর্যে আকৃষ্ট,
সকলেই করে ভীড়।”

কিন্তু গোলাপ জানে না,
প্রেম কেবল সৌন্দর্যে নয়।
প্রেম আত্মার মিলনে,
হৃদয়ের বন্ধনে।

তাই মৌমাছি যদি ভিড় করে,
মধুর আশায় আকৃষ্ট।
কিন্তু প্রেমী হবে সেই,
যে গোলাপের মন বুঝবে।

গোলাপের প্রেম সত্যি,
কিন্তু সৌন্দর্যে সীমাবদ্ধ নয়।
প্রেম হলো আত্মার মিলন,
হৃদয়ের বন্ধন।

পরিশেষেঃ

প্রিয় বন্ধুগণ আসা করি আপনাদের এই ভালোবাসার দিনে আপনারা সবাই অনেক ভালো আছেন। আর এই জন্য আপনারা ভালোবাসা দিবসে রোস ডে তে আপনারা যারা গোলাপ নিয়ে বিশেষ কিছু বার্তা আপনাদের সঙ্গিনিকে বা সঙ্ঘি কে প্রকাশ করতে চান তারা আমাদের পোস্টটি থেকে গোলাপ ফুল নিয়ে প্রেমের কবিতা গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের পোস্টটি আপনাদের জন্য স্পেশাল করা হয়েছে আপনারা পোস্টটি থেকে নতুন কবিতা জানতে পারবেন।

আরও দেখুনঃ

ভালোবাসা দিবসের রোমান্টিক স্ট্যাটাস, উক্তি, ছন্দ এবং রোমান্টিক কবিতা

১৪ ফেব্রুয়ারি নিয়ে ইসলামিক স্ট্যাটাস- ১৪ ফেব্রুয়ারি ইসলাম কি বলে

বসন্তের ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, ছন্দ এবং কবিতা

তাকিয়ে থাকা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস, বাণী, উক্তি এবং কবিতা

ফজরের বাতাস নিয়ে উক্তি, ক্যাপশন, হাদিস এবং স্ট্যাটাস

যানজট নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top