মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি, ছন্দ, ক্যাপশন এবং স্ট্যাটাস

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি, ছন্দ, ক্যাপশন এবং স্ট্যাটাস। প্রিয় সুধী আসা করি আপানরা ভালো আছেন আপনাদের জন্য আমরা আরও একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি আমাদের আজকের পোস্ট মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কিছু কথা। আমাদের আজকের পোস্টটি থেকে আপনি আপনার প্রিয় পছন্দের মানুষ এর চোখ নিয়ে কিছু রোমান্টিক কথা বলতে পারেন আমাদের আজকের পোস্টটি থেকে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি, ছন্দ, ক্যাপশন এবং স্ট্যাটাস জানবেন। Mayabi cokh niye romantik kobita 

একজন মানুষের সৌন্দর্য ফুটে ওঠে তার চোখে । ছেলেদের তুলনায় মেয়েদের অনেক মায়াবী এবং সুন্দর হয় । তাইতো বেশির ভাগ ছেলে মেয়েদের চোখ দেখে প্রেমে পড়ে যায় । চোখ মানুষের পঞ্চ ইন্দ্রিয় মধ্যে একটি । তাইতো আমাদের চোখের যত্ন নিতে হবে। আমরা আমাদের প্রিয় মানুষ ভালোবাসার মানুষের চোখ নিয়ে হর হামেসাই কিছু না কিছু বলতে চাই তাদের জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি, ছন্দ, ক্যাপশন এবং স্ট্যাটাস তুলে ধরা হোল।

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা, চোখের প্রেমে যেই পড়ে গেছে সে অবশ্যই চোখ সম্পর্কে কবিতা খুঁজবেই। কারণ ভালোবাসার মানুষকে চোখ নিয়ে কবিতা বা চোখ নিয়ে রোমান্টিক কবিতা তাদেরকে বললে তারা আরও তাদের প্রতি বেশী ভালোবাসায় আকৃষ্ট হবে। তাই আপনারা যারা চোখ নিয়ে রোমান্টিক কবিতা সম্পর্কে জানতে চান। চোখ এমন একটি বস্তু যা আপনাকে মায়ায় আটকে রাখে। আপনারা মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা খুঁজছেন তারা আমাদের পোস্টটি থেকে সংগ্রহ করতে পারেন।

দৃষ্টি দিয়ে দংশিবে হায়, মতি বোঝা দায়-
চোক্ষে যেন অগ্নি ঝরে- কি করিবো হায়!
অভিমান-অনুযোগের মিশেল চোখের পাতায়,
তল হারিয়ে ঠাই না পায় চোখের গভীরতায়।

সঞ্চারিনী ভেবে করো নাকো ভুল
এ প্রেম পেতে ঠিক হবে ব্যাকুল,
স্বর্গের অপ্সরাও মেনে যাবে হার
ও চোখের প্রেমেতে পড়বো বারংবার।

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক উক্তি 

পড়ুনঃ

চোখের সৌন্দর্য নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা

অসমাপ্ত ভালোবাসা নিয়ে উক্তি, বাণী, ছন্দ, ক্যাপশন এবং স্ট্যাটাস

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক উক্তি

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক উক্তি, অনেকে চোখের প্রেমে পড়েন অনেক মেয়েদের চোখ এতটাই সুন্দর থাকে যে তাদের নিয়ে কবিরা অনেক গান কবিতা এসব লিখে থাকেন।আমরা বেশ কিছু জনপ্রিয় চোখ এর বিষয়টি উল্লেখ করে দেখেছি এর মধ্যে একটি হল চোখে চোখে কত কথা মুখে কেন বলো না। চোখ নিয়ে অনেকেই বিখ্যাত ব্যাক্তিদের বলা উক্তি এর প্রকাশ করতে চান তাদের জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে কিছু উক্তি তুলে ধরা হোল আসা করি আপনাদের অনেক ভাললাগবে।

তোমার ওই মায়াবী চোখে চোখ রেখে হয়েছি আমি মাতাল তাইতো খুজে বেড়াই আজ তোমার ভালোবাসা।

হারিয়ে যেতে চাই আমি তোমার ওই দুই চোখে চাও নিতে চাই আমি তোমার ওই মায়াবী চোখে।

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ছন্দ 

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ছন্দ

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ছন্দ, মায়াবী মায়াবী এই দুটি চোখ যেন হরিণের মতন টানা টানা তোমার ওই চোখ আমি তো পাগল হয়ে গেছি তোমার ওই মায়াবী চোখে। মায়াবী চোখ যেন এক সুন্দর রমনির চোখ তোমার ওই চোখে যেন চোখ পড়ে হারিয়েছি সবকিছু কেন যে চোখে চোখ নজর রেখেছিলাম বুঝিনি এখনো কিছু। আপনারা মায়াবতী  চোখের মায়ায় অনেকেই পড়ে যান আর প্রেমে পড়ে যান। তাই মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কিছু ছন্দ অনেকেই প্রকাশ করতে চান তাদের জন্য আমাদের এই পর্যায়ে কিছু ছন্দ তুলে ধরা হোল।

কাজল কালো রেখো তোমার ঐ আখি,
ভুলেও দিও না মোরে ফাঁকি।
তুমি যে নীল নয়না
তোমাকে না পাবার আছে বড় যাতনা।

চোখের গভীরতা মিছে কভু হয়?
হে প্রিয় এসো ফিরে, লাগে বড় ভয়।
দিকবিদিকশুন্য আজ চঞ্চল সে চোখ,
আখি আজও নেশাতুর তোমাতেই ঝোঁক।

আরও পড়ুনঃ

নতুন প্রেমে পড়া নিয়ে উক্তি, বানী, স্ট্যাটাস, কবিতা এবং ক্যাপশন

ফিরে আসা নিয়ে স্ট্যাটাস, উক্তি, বাণী এবং ক্যাপশন

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ক্যাপশন

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ক্যাপশন, আমাদের মাঝে অনেক মানুষ আছে যারা বেশিরভাগ মানুষ প্রেমে পড়ে মায়াবী সেই চোখ দেখে। অনেকেই মায়াব্বি চোখ দেখে অনেক সুন্দর কিছু প্রকাশ করতে চান সোশ্যাল মিডিয়াতে তাদের জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ক্যাপশন তুলে ধরা হোল। আপনারা যারা মায়াবী চোখ নিয়ে রোমান্টিক ক্যাপশন  খুঁজছেন সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করার জন্য তারা আমাদের পোস্টটি থেকে সংগ্রহ করতে পারেন।

কি জানো তোমার চোখে যখন মায়াবী চোখ পড়ে তখন সবকিছু দিশেহারা হয়ে যায় সবকিছু উল্টাপাল্টা হয়ে যায় চোখ তুমি কি জানো তোমার চোখের মায়া সব কিছু উদাসীন করে তোলে।

যত কষ্টই থাকি না কেন তোমার চোখে যখন চোখ পড়ে যায় ওই মায়াবী চোখের দিকে তাকালে সব কষ্ট যেন ভুলে থাকে।

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক স্ট্যাটাস

মায়াবী চোখ নিয়ে রোমান্টিক স্ট্যাটাস, মায়াবী চোখ যেন এক সুন্দর রমনির চোখ তোমার ওই চোখে যেন চোখ পড়ে হারিয়েছি সবকিছু কেন যে চোখে চোখ নজর রেখেছিলাম বুঝিনি এখনো কিছু। মায়াবী চোখে অনেক প্রেমিক হারিয়ে যায় প্রেমিকের সেই মায়াবী চোখ নিয়ে অনেকেই অনলাইনে মায়াবী চোখ নিয়ে রোমান্টিক স্ট্যাটাস এর প্রকাশ করতে চান তাদের জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে কিছু রোমান্টিক স্ট্যাটাস তুলে ধরা হোল। আপনারা আমাদের এই পর্যায়ে মায়াবী চোখ নিয়ে রোমান্টিক স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।

তুমি যখন ওই মায়াবী চোখ বন্ধ করো তখন যেন আমার হৃদয়টা স্পন্দনটা বন্ধ হয়ে যায় ওই মায়াবী চোখ দেখে
আমি যেন দম বন্ধ হয়ে যায়।

তোমার ওই মায়াবী চোখে কি যে এক নেশা টানে শুধু বারে বারে তোমার কাছে।

তুমি যখন ওই মায়াবী চোখ বন্ধ করো তখন যেন আমার হৃদয়টা স্পন্দনটা বন্ধ হয়ে যায় ওই মায়াবী চোখ দেখে আমি যেন দম বন্ধ হয়ে যায়।

শেষ কথাঃ

প্রিয় পাঠক আসা করি আমাদের আজকের পোস্টটি আপানদের কাছে অনেক ভালো লেগেছে আমাদের আজকের পোস্টে আমরা চেষ্টা করেছি মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কিছু উপস্তাপন করার জন্য আমাদের আজকের আর্টিকেলে। আমাদের আজকের পোস্টটির মাধ্যমে আপনারা মায়াবী চোখ নিয়ে রোমান্টিক কবিতা, উক্তি, ছন্দ, ক্যাপশন এবং স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন। আমাদের আরও কিছু রিলেটেড পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করে নতুন কিছু পোস্ট দেখে নিন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top