পর্দাশীল নারী নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং হাদিস

পর্দাশীল নারী নিয়ে উক্তি

পর্দাশীল নারী নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং হাদিস। পর্দা হচ্ছে মুসলিম নারীর ধর্মীয় ও সামাজিক প্রথা পবিত্র কুরআনে পর্দা সম্পর্কিত আয়াত নাজিল হওয়ার পর থেকে মুসলমান মেয়েরা পর্দা করেন এবং তাদের পর্দা করা ফরজ। পর্দা করা ইসলামের মধ্যে অনেক বড় একটি বিষয় এবং অনেক বড় বিষয় মনে করা তাই যারা পর্দা নিয়ে ইসলামিক উক্তি এবং পর্দাশীল ব্যক্তিদের নিয়ে ইসলামিক উক্তি স্ট্যাটাস গুলো অনুসন্ধান করেন তারা এই প্রতিবেদনটি থেকে সকল তথ্যগুলোর সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন। pordashil nari niye ukti 

আপনারা যারা পর্দা করতে পছন্দ করেন বা পর্দাশীল নারীদের পছন্দ করেন তাদেরকে দেখলে আমাদের ভিতরে অনেক ভালো লাগে এবং ইসলাম এর একটি বিষয় মনে স্থাপন হয়। আমাদের আজেক্র পোস্টের এই পর্যায়ে আম্র আআপ্নাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি পোস্ট এই পোস্টে আপনারা পর্দাশীল নারী নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং হাদিস সম্পর্কে জান্ত এপারবেন। এবং আপনারা পর্দাশীল নারী নিয়ে কিছু নতুন কথা জানতে পারবেন। যারা পর্দাশীল নারী পছন্দ করেন বা পর্দা করতে পছন্দ করেন তারা আমদের পোস্টটি পড়তে পারেন।

পর্দাশীল নারী নিয়ে উক্তি

পর্দাশীল নারী নিয়ে উক্তি, পর্দাশীল নারীদের নিয়ে বিভিন্ন ধরনের উক্তি এবং ক্যাপশন তৈরি করেছেন বিভিন্ন ইসলামিক বিশেষজ্ঞরা। এছাড়াও পবিত্র আল-কুরআনে বিভিন্ন ধরনের আয়াত নাজিল করা হয়েছে আয়াতের সাথে সাথে আমরা বিভিন্নজনের উক্তিগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব এই প্রতিবেদনটিতে। ধর্মীয় নারীদের ইসলামী নারীদের পর্দা দেখে আমরা সব সময় গর্বিত বোধ মনে করি এবং ইসলামী বিশ্বাসী যারা পদ্মাশীল মেয়ে তাদেরকে নিয়ে আমরা বাজে কটু কথা বলি না। তাই তাদের নিয়ে উক্তি তুলে ধরা হোলও।

কেউ কেউ তাদের শরীরকে আবৃত করার জন্য পর্দা করে, কেউবা মনকে আবৃত করার জন্য পর্দা করে। উভয় ক্ষেত্রেই তাদের পছন্দ কে সম্মান করো।
– আঞ্জুম চৌধুরী

তারা তাদের সৌন্দর্য প্রকাশ করবে না। তারা যেন তাদের সাজ-সজ্জা প্রকাশের উদ্দেশ্যে সজোরে পদক্ষেপ না করে।
– আল- কুরআন

নারীর বেশ ধারী পুরুষের উপর অভিশাপ এবং পুরুষের বেশ ধারীণী নারীর উপর আল্লাহর অভিশাপ।
– হযরত মুহম্মদ (স)

পর্দাশীল নারী নিয়ে ক্যাপশন

পড়ুনঃ

পরিবর্তন নিয়ে ইসলামিক উক্তি, বানী, ছন্দ, স্ট্যাটাস এবং ক্যাপশন

সত্য নিয়ে ইসলামিক উক্তি,বানী, স্ট্যাটাস, হাদিস এবং ক্যাপশন

পর্দাশীল নারী নিয়ে ক্যাপশন

পর্দাশীল নারী নিয়ে ক্যাপশন, পর্দাশীল নারী হচ্ছে ইসলামিক একজন আইডল নারী কারণ পর্দাশীল নারীরা সহজেই কারো সাথে অন্যায় অত্যাচার জুলুম ব্যভিচার করতে পারে না কারণ পদ্মা সে নারীরা ইসলামিক পন্থী হয়ে থাকে সে কারণে তারা কখনো কারো ক্ষতি চাইতে পারে না নিশি পর্দাশীল নারী। তাই আমদের আজকে রপস্ততের এই পর্যায়ে আমরা পর্দাশীল নারী নিয়ে ক্যাপশন তুলে ধরবো আপনাদের মাঝে যা আপনাদের অনেক ভালো লাগবে। আপনারা যারা পর্দাশীল নারী নিয়ে ক্যাপশন খুঁজছেন আত্রা আমদের পোস্টটি থেকে সংগ্রহ করে নিতে পারেন।

যে নারী পর্দা করে না.. এক রাস্তায় কুকুর মরলে যেরকম দুর্গন্ধ ছড়ায় তার চাইতে নিকৃষ্ট দুর্গন্ধ বেপর্দা নারীর থেকে ছড়ায় ।

পর্দা একটি ইবাদত সহি নিয়ত আল্লাহর সন্তুষ্টির জন্য যথাযথভাবে পর্দা করতে হবে। আল্লাহর ওয়াস্তে পর্দাকে ফ্যাশন বানাবেন না বোন।

সূর্য মেঘে ঢাকা থাকলে যেমন তার সৌন্দয হারায় না;তেমনি একজন নারী পর্দা করলে তার সৌন্দর্য কমে যায় না।

পর্দাশীল নারী নিয়ে বাণী

পর্দাশীল নারী নিয়ে বাণী

পর্দাশীল নারী নিয়ে বাণী, আপনি কি পর্দাশীল নারী নিয়ে বিখ্যাত ব্যাক্তিদের বলা বাণী খুঁজছেন। নিজের বলে প্রকাশগ করার জন্য। তারা আমদের পোস্টটি লক্ষ করলে পর্দাশীল নারী নিয়ে বাণী  সম্পর্কে জান্ত এপারবেন। আপনারা অনেকেই আছেন যারা বিখ্যাত ব্যাক্তি পর্দাশীল নারী সম্পরেক আতারা কি ধরনের মতবাদ প্রকাশ করল আমরা তা অনেকেই জানতে চাই। তাদের জন্য আমদের আজকের পোস্টের এই পর্যায়ে পর্দাশীল নারী নিয়ে বাণী  তুএলদ হরা হোলও। আপনারা এখান থেকে সংগ্রহ করে নিতে পারেন।

পর্দা নারীর সৌন্দর্য কে ঢেকে রাখে না, বরঞ্চ পর্দা পরপুরুষের হাত থেকে তার সৌন্দর্য কে রক্ষা করে।
– সংগৃহীত

মুসলিম নারীদের কাছে হিজাব হচ্ছে একটি ক্ষমতা।
– রান্দা আবদেল ফাত্তাহ

যে নারী স্বগৃহ, স্বামীগৃহ, মায়ের বাড়ি ছাড়া অন্য কোনো স্থানে পর্দা রাখে না সে তার ও তার রবের মধ্যকার পর্দা ও লজ্জাশীলতাকে বিদীর্ণ করে দেয়।
– হযরত মুহম্মদ (স)

আরও পড়ুনঃ

ভাগ্য নিয়ে ইসলামিক উক্তি, বানী, স্ট্যাটাস, ছন্দ এবং ক্যাপশন

অভিনয় নিয়ে উক্তি, বানী, স্ট্যাটাস, ক্যাপশন এবং কবিতা

পর্দাশীল নারী নিয়ে স্ট্যাটাস

পর্দাশীল নারী নিয়ে স্ট্যাটাস, পবিত্র আল কুরআনের পর্দাশীল নারীকে নিয়ে বিভিন্ন ধরনের আয়াত নাযিল করা হয়েছে যেই আয়াতগুলো আমরা আপনাদের মাঝে সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করলাম আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে। আমরা বিভিন্ন ধরনের নারীকে নিয়ে উল্টাপাল্টা চিন্তা ভাবনা করি এবং তাদেরকে নিয়ে বিভিন্ন রকম মতামত দেই। তবে সেখানে যদি একটি পর্দাশীল নারী হয় তাহলে অবশ্যই পর্দাশীল নারীকে নিয়ে আমরা সব সময় ভালো কথাই বলি এবং পর্দাশীল নারীকে আমরা ভালো চোখে দেখি। তাই তাদের পর্দাশীল নারী নিয়ে স্ট্যাটাস প্রকাশ করতে চাই।

পর্দা করা আল্লাহ তাআলা ফরজ করে দিয়েছেন। পর্দা করা ঈমানী কর্তব্য তাই বলি মা ও বোনেরা তোমরা কখনই পর্দাকে ছোট আকারে দেখো না সব সময় পর্দা করার চেষ্টা করবে এবং আল্লাহর পথে থেকো ।

প্রাচীনকালে যেমন, মানুষ শত্রু থেকে বাঁচার জন্য আশ্রয় আবরণ তৈরি করতো যাতে কারো নজরে না আসে।
তাই নারীদের পর্দা করা উচিত যাতে কেউ নজর দিতে না পারে ।

র্দা হলো কোনো ব্যক্তির ব্যক্তিগত পছন্দ।
এটা ফ্যাশনের জন্য না পরে স্রষ্টার প্রতি আনুগত্যের জন্য পরা উচিত।
এটা মানুষকে দেখানোর জন্য না পরে বরং স্রষ্টার নৈকট্য পাবার জন্য পরা উচিত

পর্দাশীল নারী নিয়ে হাদিস

পর্দাশীল নারী নিয়ে হাদিস, পর্দা ইসলামের একটি পরিপূর্ণ জীবন বিধান। এটি ইসলাম ধর্মাবলম্বী নারীদের উপর ফরজ করা হয়েছে। পর্দার বিধানের মাধ্যমে ইসলাম ধর্মালম্বি প্রতিটি নারী নিজেকে পরিপূর্ণরূপে আবৃত করতে সক্ষম হয় এবং নিজেকে হেফাজত রাখতে পারে। ইসলামে নারীদের উপর যে বিষয়গুলো ফরজ করা হয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে পর্দা। আমরা অনেকেই পর্দা সম্পর্কে অনেকেই অনেক কিছু জানিনা তাই অনেকেই পর্দা নিয়ে এবং পর্দাশীল নারী নিয়ে হাদিস জানতে চায়। তাদের জন্য আমদের এই পর্যায়ে পর্দাশীল নারী নিয়ে হাদিস তুএল ধরা হোলও।

ইসলাম ধর্মের দৃষ্টিতে মেয়েদের জন্য পর্দাকে ফরজ করা হয়েছে।

হিজাব হোক এই পৃথিবীতে পথ চলার সঙ্গী আর আখিরাতের পথ সহজ করার উপায়।

বোরকা নারীর সৌন্দর্য কে লুকিয়ে রাখার জন্য, সৌন্দর্যকে আকর্ষণীয় ভাবে ফুটিয়ে তোলার জন্য নয়।

শেষ কথাঃ

প্রিয় পাঠক আসা করি আমাদের আজকের পোস্টটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা পর্দাশীল নারী নিয়ে বাণী পর্দাশীল নারী নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং হাদিস  সম্পর্কে জানতে পারবেন। আসা করি আপানদের আমদের পোস্টটি অনেক ভালো লাগবে। আমাদের আরও কিছু রিলেটেড পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন। পোস্ট সম্পর্কে কোন মতামত জানানোর থাকলে আমদের কমেন্টে জানাতে পারেন। সাথে থাকার জন্য ধন্যবাদ।।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top