প্রেমিকাকে খুশি করার এসএমএস, ছন্দ এবং মেসেজ

প্রেমিকাকে খুশি করার এসএমএস

প্রেমিকাকে খুশি করার এসএমএস, ছন্দ এবং মেসেজ পোস্টে আপনাকে স্বাগতম। প্রেমিক প্রেমিকাকে খুশি করতে কে না চায় সব প্রেমিক রাই তার প্রিয় মানুষকে খুশি রাখতে চায় সব সময়। কিন্তু কথায় আছে মেয়েদের খুশি যে করতে পারবেন সে বিশ্ব জয় করতে পারবে। আসলে মেয়েদের মন অনেক সফট কিন্তু তাদের খুশি করা অনেক কঠিন ব্যপার সবাই পারে না। তাদের যে খুশি রাখতে পারবে সেই তাদের সাথে সম্পর্কে টিকে থাকবে। আমাদের আজকের পোস্টে থেকে আপনারা জান্তে পারবেন প্রেমিকাকে খুশি করার এসএমএস, ছন্দ এবং মেসেজ সম্পর্কে। Premikake khushi korar SMS 

আপনি চাইলে আপনার প্রেমিকাকে খুব সহজেই খুশি করতে পারেন। তবে এর জন্য প্রয়োজন হবে সুন্দর সুন্দর কিছু কথা। আজাকের পোস্টে আপনাদের সাথে আপনার স্ত্রী বা প্রেমিকাকে খুশি করার মেসেজ, এসএমএস, ছন্দ ও কবিতা শেয়ার করবো। আপনারা আপনাদের প্রিয় মানুষকে খুশি করতে হলে প্রেমিকাকে কিছু সুন্দর এসএমএস করুন বা কিছু ছন্দ প্রকাশ করুন তাদের নিয়ে নিয়ে কথা বলার সময় সুন্দর কিছু মেসেসজ করুন দেখবেন সে অনেক খুশি থাকবে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনার প্রেমিকাকে খুশি করার এসএমএস, ছন্দ এবং মেসেজ সম্পর্কে জান্তে পারবেন।

প্রেমিকাকে খুশি করার এসএমএস

প্রেমিকাকে খুশি করার এসএমএস, প্রেমিকাকে খুশি করার মেসেজ চকোলেটে আচ্ছাদিত স্ট্রবেরি, ফুলের তোড়া এবং একটি সুন্দর ডিনার হল এমন কিছু প্রধান জিনিস যা আপনি যখন আপনার বিশেষ কাউকে স্নেহের সাথে ঝরানোর কথা ভাবেন তখন মনে আসে। কিন্তু যখন এটি আসে তখন, আপনার উল্লেখযোগ্য অন্যকে তাদের একটি মিষ্টি প্রেমের বার্তা বা পাঠ্য পাঠানোর চেয়ে সমস্ত ভালবাসা অনুভব করার জন্য সত্যিই আর কোনও ভাল উপায় নেই। যারা প্রেমিকাকে খুশি করতে কিছু সুন্দর এসএমএস দিতে চান তাদের জন্য কিছু এসএমএস তুলে ধরা হোলও।

আমি হলাম আ*কাশ,,,, দুঃখ আমার মে*ঘ,,,,, জোস্না আমার আবেগ,,,, বৃষ্টি আমার কান্না.,,,, রোদ আমার হাসি.,,, কি করলে বুঝবে জানু – তোমায় আমি কত ভালোবাসি।।

যত বেশি বছর যায়, ততই আমি তোমাকে ভালবাসতে নতুন জিনিস শিখি। আপনি আমার কাছে সবচেয়ে আশ্চর্যজনক মহিলা

আমাদের সম্পর্কের উত্থান-পতন থাকতে পারে, কিন্তু রোলার কোস্টারের জন্য আমি চিরকাল কৃতজ্ঞ। আমি তোমাকে অনেক ভালোবাসি।

আরও পড়ুনঃ

প্রেম নিয়ে ইসলামিক উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, বানী এবং কবিতা

নতুন প্রেমে পড়া নিয়ে উক্তি, বানী, স্ট্যাটাস, কবিতা এবং ক্যাপশন

প্রেমিকাকে খুশি করার ছন্দ

প্রেমিকাকে খুশি করার ছন্দ, আপনার প্রেমিকা কি রাগ করেছে। রাগ করে আপনার সাথে কথা বলা বন্ধ করে দিয়েছে। এখন আপনি আপনার প্রেমিকাকে খুশি করার কোন উপায় খুজে পাচ্ছেন না? আপনার প্রেমিকাকে খুশি করার জন্য একটি প্রেমিকাকে খুশি করার জন্য কিছু ছন্দই যথেষ্ট। আপনারা অনেকেই আছেন যাদের প্রেমিকার সাথে কথার যেরে অনেক সময় কথা কাটা কাটি হয়। তাদের মধ্য অনেক সময় ঝগড়া হয় তাদের এই মন ভালো করতে প্রেমিকাকে নিয়ে কিছু রোমান্টিক ছন্দ বলুন দেখুন এক নিমিষেই মন ভালো হয়ে যাবে।

আমি*কিছু চাইনা,,, শুধু চাই- তোমার অন্তরে একটুখানি জায়গা। যেখানে থেকে আমি সারাজীবন* তোমাকে ভালোবেসে যেতে চাই । প্লিজ একটু হাসো সোনা I Love You।

ভালোবাসা মানেই পকেট ফাঁকা,,,,, এমনটা সবসময় হয় না। ২০ টাকার ঝালমুড়িতেও প্রেম হয়,,, এটা বোধহয় জানে না অনেকেই।।

ভালোবাসা হল এমন ১টি শ্বাস! যেখানে মাত্র খাটে ২জনার বিশ্বাস। এটি হল বিশাল সুখের বাসা.,,, তাইতো এর নামই হলো “ভালোবাসা”।

মিষ্টি*চাঁদের মিষ্টি*আলো.,,, বাসিতোমায় অনেকভালো। মিটিমিটি তারার মেলা…,, দেখবো তোমায় সারাবেলা। নিশিরাতে শান্ত ভুবন…… চাইবো তোমায়*সারাজীবন।।

প্রেমিকাকে খুশি করার ছন্দ 

প্রেমিকাকে খুশি করার মেসেজ

প্রেমিকাকে খুশি করার মেসেজ, কখনও কখনও আপনার ভালবাসা প্রকাশ করার জন্য সঠিক শব্দগুলি খুঁজে পাওয়া কঠিন হতে পারে, তবে চিন্তা করার দরকার নেই। আমরা কিছু সবচেয়ে মর্মস্পর্শী মেসেজ, গভীর বাক্যাংশ এবং রোমান্টিক প্রেমের উদ্ধৃতিগুলি তালিকাভুক্ত করেছি যা নিশ্চিত যে তাকে অশ্রু ঝরাতে বা তার হৃদয় বিহ্বল করে তোলে। মনের এই আভেগ প্রবন হয়ে প্রেমিকাকে সুন্দর কিছু মেসেজ করার মাধ্যমে তার মন ভালো করে দিতে পারেন। এর জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে তাদের জন্য প্রেমিকাকে কুশি করার মেসেজ তুলে ধরেছি।

যত*ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায়.,.,.,,., আরো বেশি ভালো*বাসা পেতে। কি জানি, তোমার মধ্যে কি আছে….. কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে। লাভ ইউ জান।

আমি যখন আপনার বাহুতে থাকি তখন আমি সবচেয়ে সুখী এবং নিরাপদ বোধ করি। তোমাকে অনেক ভালোবাসি, সোনা।

যেদিন তোমার সাথে দেখা হয়েছিল, সেদিন আমার সব স্বপ্ন সত্যি হয়েছিল। বাতাস নরম অনুভূত হয়েছে, সূর্য উজ্জ্বল হয়ে উঠেছে এবং আমার পৃথিবী অনেক বড় হয়ে উঠেছে।

আমরা যখন একসাথে থাকি না তখন আমি তোমার সম্পর্কে সবকিছু মিস করি। আমি আমাদের কাছে থাকা সমস্ত অন্তরঙ্গ মুহূর্ত লালন করি এবং পরবর্তী অভিজ্ঞতার জন্য উন্মুখ।

শেষ কথাঃ

প্রিয় পাঠক আসা করি আমাদের আজকের পোস্টটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা প্রেমিকার মন ভালো রাখার জন্য কিছু সুন্দর কথা তুলে ধরা হয়েছে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা প্রেমিকাকে খুশি করার এসএমএস, ছন্দ এবং মেসেজ সংগ্রহ করে নিতে পারবেন। আমাদের আরও কিছু রিলেটেড পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন। এবং পোস্ট সম্পর্কে কোন মতামত জানানোর থাকলে আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন সাথে থাকার জন্য ধন্যবাদ।।

আরও দেখুনঃ

রঙিন জীবন নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

গণতন্ত্র নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন এবং গণতন্ত্র নিয়ে স্ট্যাটাস

আল্লাহর প্রশংসা করা নিয়ে উক্তি, আয়াত সমূহ, স্ট্যাটাস এবং ক্যাপশন

টেনশন নিয়ে উক্তি, ক্যাপশন, স্ট্যাটাস, বাণী এবং কবিতা

সমাপ্তি নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন এবং সমাপ্তি নিয়ে স্ট্যাটাস

মায়াবী মুখ নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, ছন্দ এবং কবিতা

শুভ সকাল নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা

মেঘলা বিকেল নিয়ে উক্তি, বাণী, স্ট্যাটাস ও ক্যাপশন

ভুল মানুষকে ভালোবাসা নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

সুবিধাবাদী নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন এবং সুবিধাবাদী নিয়ে স্ট্যাটাস

দায়িত্ব নিয়ে ইসলামিক উক্তি, বাণী, ক্যাপশন এবং স্ট্যাটাস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top