প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা, স্ট্যাটাস, বানী এবং ক্যাপশন

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা, স্ট্যাটাস, বানী এবং ক্যাপশন। আমদের অনেকেরি কম বেশি প্রিয় মানুষ আছে। তাদের কাছে থেকে আমরা অনেক সময় অনেক কষ্ট পেয়ে থাকি। প্রতিটি মানুষের জীবনের কিছু কষ্ট লুকাইয়িত থাকের কেই সেটা প্রকাশ করতে চাই আবার কেই তা প্রকাশ করে না। আমরা অনেকেই বেশি ভাগ কষ্ট পেয়ে থাকি প্রিয় মানুষের কাছে থেকে। প্রিয় মানুষটি যখন আমাদের থকিয়ে চলে যায় তখন কষ্টের অন্ত থাকে না। আর সেই  প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা বা স্ট্যাটাস জানতে চান আমদের এই পোস্ট থেকে আপনি স্ট্যাটাস বানী কপি করতে পারেন। priyo manushke niye koster kotha 

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা, সবাই কষ্ট পায় আর সেই কষ্ট লুকিয়ে রেকেহে নিজে গোপনে চখের অশ্রু জ্বলে প্রকাশ পায়। অনেকেই আছে যারা নিজের কষ্টের কিছু কথা তুলে ধরতে চায়। আমদের এই পর্যায়ে কষ্টের কিছু কথা তুলে ধরা হল।আপ্নারা যারা প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা খুঁজছেন তারা আমদের পোস্টটি থেকে কষ্টের কথা কপি করে নিতে পারেন।

“তোমার চোখে যে বেদনা দেখি, তা সহ্য করা আমার পক্ষে কঠিন।”
“তোমার হাসি হারিয়ে যেতে দেখে আমার মন ভেঙে যায়।”
“আমি আছি তোমার পাশে, যা কিছু হোক না কেন।”

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের স্ট্যাটাস

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের স্ট্যাটাস, জীবনে চলার পথে আমদের অনেকেরি অচেনা একটি মানুষের সাথে পরিচয় হয়ে যায়। আর তার পরি ভালোলাগা ভালোবাসা শুরু হয়। সেখান থেকে এক সময় অনেক আপন অনেক কাছের প্রিয় মানুষ হয়ে যায়। সেই প্রিয় মানুষের কাছে থেকে কষ্ট পেয়ে অনেকেই সোশ্যাল মিডিয়াতে কিছু স্ট্যাটাস পোস্ট করতে চায় এই জন্য যারা সুন্দর কিছু স্ট্যাটাস খুঁজছেন আমদের এই পর্যায়ে কিছু স্ট্যাটাস দেওয়া হোল।

কখনো কখনো প্রিয় মানুষের চোখের বেদনা সব কথার চেয়ে বেশি বলে দেয়।”
“হাসি ভাগ করা সহজ, কষ্ট ভাগ করে নেওয়াই আসল ভালোবাসা।”
“দূরত্ব নয়, অনাস্থা হৃদয়ে কষ্ট দেয়।”
“তোমার কষ্ট আমারও, আমার হাসি তোমারও।”

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের স্ট্যাটাস

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের বানী

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের বানী, আমি সেই নত মুখ সেই অবহেলার পাত্র অনেক ভালোবাসার পরেউ প্রিয় মানুষটি ঠিকি ছেড়ে চলে গেছে। এই প্রিয় মানুষের কষ্টের কিছু আমরা অনেকেই বানী খুঁজে থাকি। আমদের এই পর্যায়ে কিছু বিখ্যাত ব্যাক্তিদের বানী দেওয়া হোল। আপনারা যারা বিখ্যাত ব্যাক্তিদের বনাই খুঁজছেন তারা আমদের পোস্টটি থেকে খুব সহজেই কপি করে নিতে পারেন।

সত্যিকারের ভালোবাসা কষ্টের সময়ে প্রমাণিত হয়।”
“যে বুঝে, সেই পাশে থাকে।”
“কষ্ট ভাগ করে নিলে তার তীব্রতা কমে যায়।”
“আঁধারে একটু আলোও পথ দেখাতে পারে।”

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের ক্যাপশন

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের ক্যাপশন, অনেকই আমদের মিথ্যা কথা বলে আমদের সাথে অভিনয় করে গেছে দিনের পড়ে দিন কিন্তু বুজতেই পারি নাই। স্বার্থ যেখানে সেহ স্বার্থপর প্রিয় মানুশ্তাউ সেখানেই শেষ। এই প্রিয় মানুষকে নিয়ে যারা আপনাদের ফেসবুকে ইন্সতাগ্রামে কিছু কষ্টের ক্যাপশন দিতে চান প্রিয় মানুষকে নিয়ে তাদের জন্য আমদের আজকের পোস্ট আসা করি ভালো লাগবে।

তোমার হাসি ফিরিয়ে আনতে আমি যেকোনো কিছু করব।”
“এই বৃষ্টি থামবেই, ঠিক যেমন তোমার চোখের কষ্টও কেটে যাবে।”
“আমি তোমার পাশে আছি, সবসময়।”
“তোমার কষ্ট আমারও কষ্ট, তোমার আনন্দ আমারও আনন্দ।”

শেষ কথাঃ

প্রিয় ভিজিটর আমদের আজকের পোস্টটি পড়ে হয়তো প্রিয় মানুশ্তিকে মনে পড়ে গেলো । আমাদের আজকের পোস্টটি ছিল প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা, স্ট্যাটাস এবং বানী নিয়ে আসা করি আমদের পোস্ট পড়ে আমারা যা খুঁজছিলেন তা পেয়েছেন। নতুন কিছু দেখতে আমাদের পেজটি লক্ষ করুন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top