নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে উক্তি , স্ট্যাটাস, ছন্দ, ক্যাপশন এবং বানী

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে উক্তি

নিঃস্বার্থ ভালোবাসা উক্তি, স্ট্যাটাস, ছন্দ, ক্যাপশন এবং বানী। ভালবাসা নিঃস্বার্থ হতে পারে মায়া হতে পারে এক বুক ভালবাসা। ভালবাসা একটি মায়া মমতা কিছু আভেগ এবং উদার হওয়া যা আপনাকে নিঃস্বার্থ ভাবে ভালবাসতে শিখাবে। এগুলি যদি আপনার কাছের মানুষের মাযে থাকে তাহলে বুজবেন সে আপনাকে নিঃস্বার্থ ভাবে ভালোবাসে। যে ভালবাসায় কোন কিছু চাওয়ার থাকে না কোন কিছুর আবদার থাকে না সে চায় তার জন্য তুমি তার দুনিয়া হয়ে থাকুক তুমি থাকলে আম্র আর কিছু লাগবেনা এমন ভালবাসাই নিঃস্বার্থ ভালোবাসা। nisartho valobasa niye ukti 

আপনারা যারা নিঃস্বার্থ ভালোবাসা উক্তি, স্ট্যাটাস, ছন্দ, ক্যাপশন এবং বানী  খুঁজছেন নেটে সার্চ করছেন নিজের মনের ভাব প্রকাশ করার জন্য। নিজের আপন জনকে কত তা ভালো বাসেন তা বুজানর জন্য  কিছু মনের কথা ছন্দ আকারে প্রকাশ করতে চাচ্ছেন । তাহলে আপনি সঠিক যাগায় চলে আসছেন আমাদের এই পর্যায়ে সুন্দর কিছু উক্তি বানী স্ট্যাটাস ছন্দ ও ক্যাপশন প্রকাশ করা হোল আসা করি আপনাদের অনেক ভালো লাগবে।

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে উক্তি

নিঃস্বার্থ ভালোবাসা উক্তি, ভালোবাসার কথা মনে পড়লেই মন টা ভরে যায় আর সটা যদি হয় নিঃস্বার্থ ভালোবাসা তাহলে সম্মান এর শ্রদ্দা আরও বেড়ে যায়। আমরা অনেকেই আছি যারা নিঃস্বার্থ ভাবে ভালোবাসি নিজের মনের আভেগ কিছু কথা প্রকাশ করার জন্য আমরা উক্তি খুঁজে থাকি। তাদের জন্য আমদের এই পর্যায়ে সুন্দর কিছু উক্তি প্রকাশ করা হোল আসা করি আপনাদের অনেক ভালো লাগবে।

ভালোবাসা দুটি দেহে বাস করা একক প্রাণ নিয়ে গঠিত। 

সত্যিকারের ভালবাসা ভূতের মতো, যার বিষয়ে সবাই কথা বলে কিন্তু খুব কমই দেখা যায়।

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে স্ট্যাটাস

নিঃস্বার্থ ভালোবাসা স্ট্যাটাস, ভালোবাসা দেখতেই সুন্দর নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে আমরা অনেকেই স্ট্যাটাস খুঁজে থাকি বা আমরা নিজেদের ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্য আমরা সুন্দর কিছু স্ট্যাটাস দিতে চাই। আমাদের এই পর্যায়ে সুন্দর কিছু স্ট্যাটাস প্রকাশ করা হোল আসা করি আমদের আজকের পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে।

ভালোবাসা এমন কিছু নয় যা আপনি অনুভব করেন, এটি এমন কিছু যা আপনি করেন।

ভালোবাসা হল ঘড়ির কাচের মতো, মস্তিষ্ক খালি হয়ে যাওয়ার সাথে সাথেই হৃদয় ভরে যায়।

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে ছন্দ

নিঃস্বার্থ ভালোবাসা ছন্দ, ভালো বাসা একটি মধুর সম্পর্ক যা আমদের মনকে ভালো রাখে। বিশ্বাস করার মত মানুষ হলে আমরা আর কিছু চাি না। সুন্দর একটি মানুষ যে কেউই চায় যে তার জিবনেউ কেউ থাকুক যে তাকে নিঃস্বার্থভাবে ভালবাসবে। আপনারা যারা নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে কিছু ছন্দ খুঁজছেন আমাদের এই পর্যায়ে কিছু ছন্দ প্রকাশ করা হোল ভালো বাসা নিয়ে। ভালো লাগলে আপনি বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

ভেবেছিলাম দিয়ে থুয়ে সবই বুঝি যাবে
ভালোবাসা খুঁজলে পরে আর কিছু কই পাবে?
কিন্তু দেখো অবাক ব্যাপার কতো
যত দিচ্ছি কমছে না তো,বাড়তে থাকে তত!

আমার কিছুই নেই
কেমন করে কাউকে কিছু দেই?
শুধু জানি বুকের ভিতর ঠাসা
আছে শুধু সলিড ভালোবাসা।

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে ক্যাপশন

নিঃস্বার্থ ভালোবাসা ক্যাপশন, ভালোবাসা আমদের নিজেদের জীবনকে পরিবর্তন করতে পারে। একটি সত্যিকারের ভালোবাসা কারও জীবনকে আরও সুন্দর করে তুলতে পারে তেমনি একটি নিঃস্বার্থ ভালোবাসা জীবনের মোর পালটে দিতে পারে। আপনারা যারা নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে কিছু ক্যাপশন দিতে চান মনের কিছু কথা প্রকাশ করতে চান তাদের জন্য আমদের আজকের পোস্ট।

যখন তুমি কাউকে ভালোবাসো তখন তুমি পুরো মানুষটাকেই ভালবাসো ঠিক সে যেমন তেমনভবে। 

আমরা জীবনকে ভালোবাসি। বেঁচে থাকায় অভ্যস্ত হয়েছি বলে নয়,ভালোবাসার প্রতি অভ্যস্ত হয়েছি বলে।

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে বানী

নিঃস্বার্থ ভালোবাসা বানী , নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে অনেক মনস্বী তাদের কিছু বক্তব্য প্রকাশ করে গেছেন। প্রেমের কোন বয়স নেই, কোন সীমা নেই, এবং এটির কোন মৃত্যু নেই। নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে অনেক বিখ্যাত ব্যাক্তি তাদের মনের ভাব প্রকাশ করে গেছেন আপনারা যারা কিছু বানী দিয়ে মনের ভাব প্রকাশ করতে চান। আমাদের এই পর্যায়ে সুন্দর কিছু বানী প্রকাশ করা হোল আসা করি আপনাদের অনেক ভালো লাগবে।

ভালোবাসা দূরত্ব বুঝে না, এর কোন মহাদেশ নেই ।তার চোখ দূটো তারার জন্য ।-গিলবার্ট পার্কার

ভালোবাসা হচ্ছে হৃদয় দিয়ে প্রশংসা করা, প্রশংসা করা মনের সাথে ভালোবাসা হয়। -থিওফিল গৌটির

নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে বানী 

শেষ কথাঃ

সম্মানিত সুধী আমাদের আজকের পোস্ট ছিল নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে উক্তি, স্ট্যাটাস, ছন্দ, ক্যাপশন এবং বানী। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা নিঃস্বার্থ ভালোবাসা নিয়ে কিছু নতুন কথা সম্পর্কে আপনারা জানতে পারবেন। আসা কইর আমাদের আজকের পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে। আপনারা যারা ছন্দ বানী উক্তি স্ট্যাটাস ক্যাপশন খুঁজছেন আমদের পোস্টে আসা করি সব পাবেন। এবং নতুন কিছু উক্তি জানতে আমাদের পেজটি লক্ষ করুন সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top