ধোঁকাবাজ নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

ধোঁকাবাজ নিয়ে উক্তি

ধোঁকাবাজ নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা। প্রিয় সুধী আসা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আমরা আপনাদের জন্য নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি আমাদের আজকের আলোচনা ধোঁকাবাজ নিয়ে। জীবনে চলতে হলে আমাদের অনেকের সাথে পরিচয় হয় আর এর মধ্যে কিছু মানুষের সাথে পরিচয় হয় যারা ধোঁকাবাজ। ধোঁকাবাজ রা সব সময় কাউকে না কারও সাথে প্রতারণা করে থাকে। আমরা অনেকেই এই ধরনের ধোঁকাবাজ নিয়ে অনেক সময় কিছু কথা প্রকাশ করতে চাই আর তাদের জন্য আমাদের আজকের পোস্ট। Dhokabaj niye ukti

আপনারা যারা ধোঁকাবাজ নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা খুঁজছেন তারা আমাদের আজকের পোস্টটি থেকে ধোঁকাবাজ নিয়ে ধোঁকাবাজ নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি অন্যের দ্বারা প্রতারিত হলেন বা তার প্রতি বিশ্বাস করে। তার সাথে কাজ করে গেলেন কিন্তু তার দ্বারা প্রতারিত হলেন। আপনি তার কাছ থেকে যা আশা করেননি তা আপনি পেলেন। তখন আপনি তার প্রতি আর বিশ্বাস রাখবেন না। এবং আপনার করণীয় অবশ্যই আপনি তাই করবেন।

ধোঁকাবাজ নিয়ে উক্তি

ধোঁকাবাজ নিয়ে উক্তি, বাস্তব জীবনে চলার পথে নিজেদের প্রিয় মানুষই ধোকা দেয়। এ পৃথিবীতে আপনি যাকে সবচেয়ে বেশি ভালোবাসবেন তার থেকেই একদিন ধোঁকা পাবেন। এই পৃথিবীতে নিজের বলতে কেউ নেই আপনাকে জীবনে এগিয়ে যেতে হলে একাই যেতে হবে। আপনি যদি কারো উপর বিশ্বাস করেন অবশ্যই আপনি তার কাছ থেকে ধোঁকা পাবেন সে আপনার প্রিয় মানুষ অথবা বন্ধু হোক না কেন। অনেকেই এই ধোঁকাবাজদের নিয়ে বিখ্যাত কিছু উক্তি প্রকাশ করতে চায়। তাদের জন্য আমদের এই পর্যায়ে কিছু উক্তি তুলে ধরা হোলও।

মিথ্যা বলে কাউকে ধোকা দেওয়ার চেয়ে, সত্য বলে কাউকে কষ্ট দেওয়া উত্তম।

কিছু মানুষকে বেশি ভালবাসলে তার বিনিময়ে ধোকা ছাড়া আর কিছুই পাওয়া যায় না।

ধোকাবাজ মানুষের সাথে কখনো সম্পর্ক করবেন না কারণ তাদের শেষ পরিণতি ধোঁকা ছাড়া আর কিছুই না।

ধোঁকাবাজ নিয়ে বাণী

পড়ুনঃ

ঠকানো নিয়ে উক্তি, স্ট্যাটাস, বানী, ক্যাপশন এবং কবিতা

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা, স্ট্যাটাস, বানী এবং ক্যাপশন

ধোঁকাবাজ নিয়ে বাণী

ধোঁকাবাজ নিয়ে বাণী, বাস্তব জীবনে সবচেয়ে বেশি ধোঁকা পাবেন আপনার কাছের মানুষের কাজগুলো থেকেই। আপনার বন্ধুর উপর কখনোই বিশ্বাস করবেন না কেননা তারাই সবচেয়ে বেশি ধোঁকা দেয়। এই ধোঁকাবাজ মানুষ নিয়ে অনেকেই বিখ্যাত মনস্বীদের বলা বাণী খুঁজে থাকে প্রকাশ করার জন্য। আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে আমরা তাদের জন্য ধোঁকাবাজ নিয়ে বিশেষ কিছু বাণী নিয়ে এসেছি। আসা করি আপনাদের অনেক ভালো লাগবে আমাদের আজকের পোস্ট।

এই পৃথিবী যে আপনি যতবার ধোকা খাবেন। আপনি তত বেশি অভিজ্ঞ লোকেদের মধ্যে অন্তর্ভুক্ত হবেন।

কেউ হয়তো কাউকে তার নিজের কাছ থেকে চুরি করতে পারে না। কিন্তু ধোঁকা প্রবৃত্তি অবলম্বন করে। সে ওই মানুষ থেকে ভিতর থেকে ভেঙে দিতে পারে।

বিশ্বাসের ভিত যত গভীর হয়, ধোঁকার পরিমাণ ঠিক ততটাই ভয়ঙ্কর হয়। কারণ যে অবিশ্বাস করে তার হারাবার কিছুই নেই।

ধোঁকাবাজ নিয়ে ক্যাপশন

ধোঁকাবাজ নিয়ে ক্যাপশন

ধোঁকাবাজ নিয়ে ক্যাপশন, বর্তমান সময়ে আমরা বেশি ধোঁকা খাচ্ছি আমাদের প্রিয় মানুষ আপনজনের কাছে থেকে। কেউ ভালোবাসার মানুষের কাছে আবার কেউ বন্ধুদের কাছে থেকে। ভালোবাসার মানুষ বেশিরভাগ ধোঁকা দিচ্ছে। অনেক সময় আমার সেই সব মানুষের উদ্দেশ্য করে অনেকেই অনেক ধরনের ক্যাপশন প্রকাশ করতে চাই। আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে আমার আপনারা যারা ধোঁকাবাজ নিয়ে ক্যাপশন খুঁজছেন তারা আমাদের পোস্টটি থেকে ক্যাপশনগুলো সংগ্রহ করে নিতে পারেন।

আপনি যদি কাউকে প্রতারণা করতে সফল হন তবে ভাববেন না যে ব্যক্তিটি বোকা ছিলো । সে আপনাকে বিশ্বাস করেছিলো কিন্তু আপনি তার যোগ্য ছিলেন না ।

যার সাথে স্বপ্ন দেখেছিলে সে তোমাকে ধোকা দিয়ে চলে গেছে, হয়তো এটা বোঝার সময় ছিল কিন্তু বোঝার চেষ্টা করনি।

এমনকি মানুষ নিজেকে নিজেই ধোঁকা দিতে পারে। আপাত পক্ষে একজন মানুষ যখন নিজেকে সান্ত্বনা দেয়। তখন ই সে নিজেকে ধোঁকা দেয়।

আরও পড়ুনঃ

ধোঁকাবাজ নিয়ে স্ট্যাটাস

ধোঁকাবাজ নিয়ে স্ট্যাটাস, সমাজ জীবনে একজন মানুষকে বিভিন্ন বাধার সম্মুখীন হতে হয়। এর বাধা গুলোর মধ্যে ধোকা অন্যতম। ধোকা আমাদের সফলতা ও উন্নতিতে চরমভাবে বাধা দেয়। আর ধোকা থেকে বাচতে বা ধোকাবাজ ও প্রতারক দের আচরন সম্পর্কে জানতে চাইলে আপনাকে  তাদের সাথে চলতে হবে।  অনেকেই ধকাবাজদের সাথে চলে কিন্তু তাদেরকে কিছু বলতে পারে না। তাদের কে নিয়ে অনেকেই অনেক সময় কিছু স্ট্যাটাস প্রকাশ করতে চায়। তাদের জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে স্ট্যাটাস তুলে ধরা হোলও।

আপনার পাশে থাকা কিছু মানুষ আছে যে আপনার সাথে সবসময় থেকে আপনার সাথেই ধোঁকাবাজি করবে আপনি টের পাবেন না, পরে ঠিকই বুঝবেন। 

একটি বিশ্বস্ত সম্পর্কের মধ্যে যে ধোঁকাবাজি করে, সে আর কখনো বিশ্বস্ত থাকে না বা তাকে কখনো বিশ্বাস করা উচিত নয়।

একজন ধোঁকাবাজি লোক সে যতই সত্য কথা বলুক না কেন, তাকে আর বিশ্বাসই করা উচিত না। কারণ সে আবার ধোঁকা দিবে কিনা তাতে কোন সন্দেহ নেই।

ধোঁকাবাজ নিয়ে কবিতা

ধোঁকাবাজ নিয়ে কবিতা, আমরা অনেক সময় এমন ভাবে ধোকা খাই যে ধোকাবাজকে শায়েস্তা করার মত কোনো উপায় থাকে না। সেই ক্ষেত্রে অনেকেই যেটা করে টা হল, তাদের দুঃখ প্রকাশ করে ফেসবুকে অনেক সময় কবিতার সাহায্য নিয়ে আমরা তার প্রকাশ করতে চাই। আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে তাদের জন্য ধোঁকাবাজ নিয়ে কিছু কবিতা নিয়ে এসেছি। আপনারা আমাদের আজকের পোস্টটি থেকে ধোঁকাবাজ সম্পর্কে কিছু কবিতা সংগ্রহ করে নিতে পারবেন।

সমাজে এমন কিছু লোক আছে যারা অসহায় মানুষ পেয়ে তাদের সাথে ধোঁকাবাজি করে কিন্তু তারা এটা ভাবে না যে আমরা বোকার স্বর্গে বাস করছি।

যে একবার আপনার সুযোগ নিয়ে ধোঁকা বাজি করে তাকে আর দ্বিতীয়বার সুযোগ দেওয়া উচিত নয় বরং তাকে ত্যাগ করা উচিত।

একজন মানুষ যদি আপনাকে ধোকা দিয়ে বলে যে আমার ভুল হয়েছে, তাতে কখনোই বিশ্বাস করা উচিত নয় কারণ একজন মানুষ আরেক জন মানুষকে কখনো না জেনে ধোকা দেয় না

শেষ কথাঃ

প্রিয় পাঠকগন আসা করি আমাদের আজকের পোস্টটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। আমাদের আজকের আলোচনার বিষয় ছিল ধোঁকাবাজ নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা নিয়ে। আমাদের আজকের পোস্টটি যদি পড়ে থাকেন তাহলে অবশ্যই ভালো লাগবে এবং যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন আপনার পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের মাঝে। এরকম আরও বিভিন্ন পোস্ট পেতে সাইটে ভিজিট করুন আশা করি এরকম আরো অনেক ভালো ভালো পোস্ট পেয়ে যাবেন। সাথে থাকার জন্য ধন্যবাদ।।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top