মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস, উক্তি, বানী, ছন্দ, কবিতা এবং ক্যাপশন

মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস

মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস, উক্তি, বানী, ছন্দ, কবিতা এবং ক্যাপশন। পৃথিবীর মধ্য শ্রেষ্ঠতম শব্দ হচ্ছে মা তার কোন তুলনা করা যায় না। প্রতিটি মানুষ তার মাকে অনেক ভালো বাসে। অনেকের মা মারা গেছে অনেকে বারই থেকে দূরে চলে গেছে কিন্তু সেই মার ভালো বাসা আদর মায়া স্নেহ ভালোবাসা সব কিছু যেন মিস করে। আমরা সবাই বারিতে গিয়ে সবার আগে মাকে খুঁজে থাকি মা বারই না থাকলে যেন সব ফাকা ফাঁকা লাগে। একজন মায়ের প্রতি যে ভালোবাসা সেটা কাউকে কখন বুজান যায় না এর অনুভূতি বিশাল। make misse kora niye statas 

মা হচ্ছে প্রতিটি সন্তানের কাছে আশ্রয়ের স্থান সব থেকে নিরাপদ একটি কোল। আপনি কি আপনার মাকে মিস করছেন অনেক ভালবাসেন নিশ্চয় আপনি আপনার মাকে। আমরা দূরে থাকলে মার অভাবতা বুজতে পারি আমরা যারা মাকে অনেক ভালোবাসি অনেক মিস করছি মাকে মিস কয়া নিয়ে অনেকে গুগোলে স্ট্যাটাস, উক্তি, বানী, ছন্দ, কবিতা এবং ক্যাপশন খুঁজে থাকি। তাদের সহযোগিতা করার জন্য আমদের আজকের এই পর্যায়ে মাকে মিস করা নিয়ে কিছু স্ট্যাটাস উক্তি বানী ছন্দ কবিতা এবং ক্যাপশন প্রকাশ করা হোল আসা করি আপনাদের মনকে ছুঁয়ে যাবে।

মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস

মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস, মাকে ভালো বাসে না বা মাকে মিস করে না এমন মানুষ খুঁজে পাওয়া প্রায় দূষকর পৃথিবীর প্রতিটি মানুষ বা সন্তান তার মাকে ভালবাসে। মা এমন একটি আভেগের নাম আমদের ভালোবাসার নাম যে না থাকলে হয়তো আমরা ধুনিয়ার আলো বাতাস দেখতেই পেতাম না। ছোট বেলা থেকে লালন পালন করেছে আমাকে সেই ভালোবাসার মাকে মিস করে আপনারা যারা স্ট্যাটাস খুঁজছেন। আমদের এই পর্যায়ে মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস দেওয়া হোল আসা করি ভালো লাগবে।

জীবনটা তখনই সুন্দর ছিল, ছোটবেলা যখন মা কোলে বসে নিজের হাতে খাইয়ে দিত। 

পৃথিবীতে সুখ কি জানো মায়ের আদর। আর সবচেয়ে কষ্ট হল মায়ের চোখের জল।

মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস

মাকে মিস করা নিয়ে উক্তি

মাকে মিস করা নিয়ে উক্তি, মা শব্দতির মধ্য আছে অপরিসীম এক প্রকার অনাবিল শান্তি। যা আর কোন জায়গায় পাওয়া যাবে না ইস্লামেউ মার অবস্থান সবথেকে উপরে। কারন আল্লহপাক বেহেস্ত রেখেছেন মায়ের পায়ের নিচে মা এর সেবা করা কত টা গুরুত্বপূর্ণ । মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত । আমরা যারা মাকে হারিয়েছি বা অনেক দূরে প্রবাসে বা বারই থেকে দূরে থাকি কিনতি মাকে অনেক মিস করি। মাকে মিস করা নিয়ে উক্তি খুঁজে থাকি আমদের এই পর্যায়ে মাকে নিয়ে কিছু উক্তি প্রকাশ করা হোল আসা করি ভালো লাগবে আপনাদের।

এই দুনিয়াতে নিঃস্বার্থ ভালোবাসা মা ছাড়া আর কেউ ভালোবাসবে না এভাবে।

যে গর্ভ তোমাকে ধারন করেছে সে গর্ভধারিণী মায়ের প্রতি কর্তব্য কর ও শ্রদ্ধা নিবেদন কর।

মাকে মিস করা নিয়ে বানী

মাকে মিস করা নিয়ে বানী, পৃথিবীতে সবাই আপনাকে ভালবাসবে কিন্তু সেটা কোন প্রয়জন বা সারথের জন্য কিন্তু মা কখনো কোন কিছুর প্রয়জনে তার সন্তাঙ্কে ভালোবাসে না। মাকে মিস করা নিয়ে অনেকেই বিখ্যাত ব্যাক্তিদের কিছু বানী খুঁজে থাকে। আমদের এই পর্যায়ে যারা মাকে মিস করে তাদের নিয়ে কিছু আভগময়ি কিছু প্রকাশ করার জন্য বিখ্যাত ব্যাক্তিদের বানী খুঁজছেন আমদের এই পর্যায়ে কিছু বানী প্রকাশ করা হোল আসা করি ভালো লাগবে।

কোন একটা বিষয় মায়েদেরকে দুইবার ভাবতে হয়–একবার তার সন্তানের জন্য আরেকবার নিজের জন্য। – সোফিয়া লরেন

মা হল পৃথিবীর একমাত্র ব্যাংক, যেখানে আমরা আমাদের সব দুঃখ,
কষ্ট জমা রাখি এবং বিনিময়ে নিই বিনা সুদে অকৃত্রিম ভালবাসা। – হুমায়ূন আহমেদ

মাকে মিস করা নিয়ে ছন্দ

মাকে মিস করা নিয়ে ছন্দ, মাকে মিস করা নিয়ে অনেকেই তার প্রিয় মাকে নিয়ে মিস করা নিয়ে ছন্দ খুঁজে থাকে। মায়ের ভালোবাসার কিছুতা প্রকাশ করার জন্য আমরা সোশ্যাল মিডিয়া বা ফেসবুকে মাকে মিস করা নিয়ে ছন্দ খুঁজে থাকি আমদের এই পর্যায়ে মাকে মিস করা নিয়ে কিছু ছন্দ প্রকাশ করা হোল আসা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

সকাল দুপুর রাত্রী বেলা পাইছি সবার অবহেলা ।
সকল দুঃখ যেতাম ভুলে মায়ের কোলে মাথা তুলে!
মা যে আমার শেষ্ট বন্ধু , মায়ের কোলে সুখের সিন্দু ।

পৃথিবীটা অনেক কঠিন,
সবাই সবাইকে ছেড়ে যায়,
সবাই সবাই কে ভুলে যায়,
শুধু একজনযে ছেড়ে যায় না ভুলেও যায়না।
আর সারা জিবন থাকবে। সে মানুষ টি হচ্ছে,–আমার মা–

মাকে মিস করা নিয়ে কবিতা

মাকে মিস করা নিয়ে কবিতা, মাকে নিয়ে রয়েছে অনেক কবিতা। আপনারা যারা দূরে আছেন কিন্তু মাকে অনেক মিস করছেন মায়ের ভালোবাসা অনেক মিস করছেন মার শাসন সব কিছু মিস করছেন মাকে মিস করা নিয়ে অনেকেই কবিতা খুঁজছেন। আমদের এই পর্যায়ে মাকে মিস করা নিয়ে কিছু সুন্দর এবং বাছাইকৃত কবিতা প্রকাশ করা হোল। আসা করি আপনাদের অনেক ভালো লাগবে।

আমার মা যখন হাসে,
তখন আমার খুব ভালো লাগে।
কিন্তু যখন মা আমার কারনে হাসে,
তখন আরো বেশি ভালো লাগে”

ফেলে আসা ছেলেবেলা,,
মনে পড়ে আজ,,
যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ।
তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,,
তোমাকে এখনও ভালবাসি ও আমার “”মা””

মাকে মিস করা নিয়ে ক্যাপশন

মাকে মিস করা নিয়ে ক্যাপশন, পৃথিবীটা অনেক কঠিন কাউকে আপনি চাইলেউ ধরে রাখতে পারেন না আব্র মা যাকে হাজার আঘাত করা সত্যে সে কখনো ছেড়ে চলে যায় না। এমনি মাকে যারা অনেক ভালবাসেন অনেক মিস করছেন মাকে নিয়ে দুটি লাইন লিখতে চান নিজের ফেসবুক বা সোশ্যাল মিডিয়াতে কিছু ক্যাপশন দিতা চান। আমদের এই পর্যায়ে কিছু ক্যাপশন প্রকাশ করা হোল আসা করি আপনাদের অনেক ভালো লাগবে।

পৃথিবীটা অনেক কঠিন,সবাই সবাই কে ছেড়ে যায়,সবাই সবাই কে ভুলে যায়,
শুধু একজন যে ছেড়ে যায় না ভুলেও যায়না।আর সারা জিবন থাকবে।সে মানুষ টি হচ্ছে,।।।আমার মা।

==== মা==== মা “মমতার মহল” মা “পিপাসার জল” মা “ভালবাসার সিন্ধু”
মা “উত্তম বন্ধু” মা “ব্যাথার ঔষুধ” মা “কষ্টের মাঝে সুখ” মা “চাঁদের ঝিলিক” মা

শেষ কথাঃ

প্রিয় পাঠক আমদের আজকের পোস্ট ছিল মাকে মিস করা নিয়ে স্ট্যাটাস, উক্তি, বানী, ছন্দ, কবিতা এবং ক্যাপশন নিয়ে। আসা করি আমদের আজকের পোস্ট আপনাদের হৃদয়কে আকৃষ্ট করতে পেরেছে। মনের আভেগ গুলি আমরা প্রকাশ করতে পেরেছি। আমদের আরও নতুন কিছু উক্তি পড়তে আমদের পেজটি লক্ষ করুন সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top