বিদ্যুৎ নিয়ে উক্তি, স্ট্যাটাস, ছন্দ এবং ক্যাপশন

বিদ্যুৎ নিয়ে উক্তি

বিদ্যুৎ নিয়ে উক্তি, স্ট্যাটাস, ছন্দ এবং ক্যাপশন, প্রিয় সুধী আসা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের জন্য আজকের পোস্টে আমরা একটি ভিন্ন রকম পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি আজকের পোস্ট বিদ্যুৎ নিয়ে ফানি মজার কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে শেয়ার করবো। এই গরমে আসা করি আপনারা সবাই একটু ভগান্তি ভোগ করছেন আর এই গরমে সস্তির জন্য ফ্যান অথবা এসির নিচে সস্তি খুঁজে থাকেন। কিন্তু বিদ্যুৎ এর যে অবস্থা টার আর উপায় আছে নাকি। ৫ মিনিট বিদ্যুৎ থাকলে ১ ঘণ্টা থাকে না। আজ আমাদের পোস্টে পাবেন বিদ্যুৎ নিয়ে উক্তি, স্ট্যাটাস, ছন্দ এবং ক্যাপশন আসা করি আপনাদের অনেক ভালো লাগবে আজকের পোস্ট। bidut niye ukti 

বিদ্যুৎ নিয়ে উক্তি

বিদ্যুৎ নিয়ে উক্তি, বিদ্যুৎ এর ভগান্তি পুরো দেশ জুড়ে শুরু হয়ে গেছে গরমের দিন আসলে যেন কারেন্ট এর চোর পুলিশ খেলা শুরু হয়ে যায়। বিদ্যুৎ নিয়ে অনেকেই অনেক ধরনের মন্তব্য করে থাকেন। আর এই জন্য বিদ্যুৎ নিয়ে কিছু উক্তি অনেকেই খুঁজে থাকেন তাদের জন্য আমাদের আজকের পোস্ট আমাদের আজকের পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন। বিদ্যুৎ নিয়ে উক্তি আসা করি আপনাদের ভালো লাগবে আমাদের পোস্টে থেকে বিদ্যুৎ নিয়ে উক্তি গুলো দেখে নিন।

এক দুই তিন শুরু হোল লোডশেডিং,
চার পাচ ছয় বিদ্যুৎ গেলেই ভয়। 

চরম গরম চারদিকে অন্ধকার,
বন্ধ পাখা চার পাসে মশার গুন গুনানি গান। 

বিদ্যুৎ নিয়ে স্ট্যাটাস

বিদ্যুৎ নিয়ে স্ট্যাটাস, বিদ্যুৎ আমাদের নিত্যদিনের সঙ্ঘি একে অপরের পরিপুরক হয়ে গেছি আমরা । নিজেদের কাজ কে সহজ এবং আরামের জন্য আমারা বিদ্যুৎ এর ব্যবহার করে থাকি কিন্তু বর্তমানে বিদ্যুৎ সে ত সোনার হরিন হয়ে গেছে। এখন বিদ্যুৎ যেন পাওয়া যায় না গরমএর জন্য বিদ্যুৎ নিয়ে আমরা অনেকেই বিশেষ কিছু গালিও ব্যবহার করে থাকি অনেক সময়। আমাদের আজকের পোস্টের মাধ্যমে আপনারা বিদ্যুৎ নিয়ে বিশেষ কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।

তোমার শহরে শুদ্ধ অক্সিজেনের অভাব,
আর আমার শহরে লোডশেডিং এর অভাব। 

লোডশেডিং হয়ে ক্যাবল জস্নার বিলাস। 

বিদ্যুৎ নিয়ে ছন্দ

বিদ্যুৎ নিয়ে ছন্দ, বিদ্যুৎ আসা যাওয়া নিয়ে নিজেদের মনের ভাব প্রকাশ করতে চাই। এই যে এখন যে পোস্টটি লিখছি বিশ্বাস করেন এখন প্রায় ৩০ মিনিট হোল বিদ্যুৎ নেই গরমে অতিষ্ঠ। বিদ্যুৎ নিয়ে অনেকেই আমার মতো যারা ছন্দ খুঁজছেন প্রকাশ করার জন্য তাদের জন্য আমাদের আজকের পোস্টটি। আসা করি আপনারা যারা বিদ্যুৎ নিয়ে কিছু ছন্দ খুঁজছেন তারা আমাদের পোস্টটি থেকে সংগ্রহ করে নিতে পারেন।

লক্ষী কারেন্ট বলছি তোরে
অনেক আদর করে।
আসছো যখন অনেক পরে
থাক আরেকটু আমার ঘরে।

বিদ্যুৎ নিয়ে ক্যাপশন

বিদ্যুৎ নিয়ে ক্যাপশন, বিদ্যুৎ নিয়ে অনেকেই বিশেষ কিছু মনের ভাব সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে থাকেন বা করতে চান আর এই জন্য আপনারা অনেকেই অনালাইন বিদ্যুৎ নিয়ে বিশেষ কিছু ক্যাপশন খুঁজা খুঁজি করে থাকেন তাদের জন্য আমাদের আজকের পোস্ট। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা বিদ্যুৎ নিয়ে কিছু মজার ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। আপনারা যারা বিদ্যুৎ নিয়ে কিছু নতুন ক্যাপশন খুঁজছেন তারা আমাদের পোস্টটি থেকে দেখে নিন।

বিদ্যুৎ নেই কি করবো ছাদের এক পাশ থেকে আর এক পাশে পাইচারি করি হাত পাখা নিয়ে। 

বিদ্যুৎ নেই মনে হয় চাঁদের পাহারে চলে যাই যেখানে থাকবে অনেক বাতাস। 

পরিশেষেঃ

প্রিয় ভিজিটর আমাদের আজকের পোস্টটি আপনাদের কাছে ক্যামন লাগলো আসা করি আপনাদের অনেক ভালো লেগেছে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা বিদ্যুৎ নিয়ে উক্তি, স্ট্যাটাস, ছন্দ এবং ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের পোস্টটি শুধু মজা না এটি জানিয়ে দেওয়ার জন্য আমারা এই বিদ্যুৎ নিয়ে কতটা বিরক্ত। আমাদের আরও কিছু নতুন পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করে দেখে নিন আসা করি ভালো লাগবে।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top