১৪ ফেব্রুয়ারি নিয়ে ইসলামিক স্ট্যাটাস- ১৪ ফেব্রুয়ারি ইসলাম কি বলে

১৪ ফেব্রুয়ারি নিয়ে ইসলামিক স্ট্যাটাস

১৪ ফেব্রুয়ারি নিয়ে ইসলামিক স্ট্যাটাস, আসছালামু আলাইকুম  প্রিয় সুধী বৃন্দ আসা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আপনাদের মনের কথা আমারা হয়তোবা জানি আপনারা ১৪ ফেব্রুয়ারি নিয়ে অনেকেই অনেক ধরনের কাজ করে থাকেন। আমাদের বাংলাদেশের বেশিরভাগ মানুষ আমারা মুসলমান। আর এই জন্য আমাদের দেশে সব কিছু অন্যানদেশের মতো করা সম্ভব নয়। আমাদের দেশে ইদানিং ১৪ ফেব্রুয়ারি নিয়ে অনেক ভুল ধারণা দিয়ে থাকে অনেকেই। আর তাই ১৪ ফেব্রুয়ারি নিয়ে অনেকেই অনেক অপকরম করে থাকেন আর এই জন্য আমাদের দেশে এই দিনে অনেক ভিন্নতা লক্ষ করা যায়। 14 February niye islamik statas 

১৪ ফেব্রুয়ারিতে আপনারা কোন প্রকার অনৈতিক কাজ না করে জানুন ইসলাম কি বলেছে এই ১৪ ফেব্রুয়ারি নিয়ে। তাই আমাদের আজকের পোস্টের মাধ্যমে আমি আপনাদের জানবো ১৪ ফেব্রুয়ারই নিয়ে কিছু ইসলামিক স্ট্যাটাস। যা আপনি এবং আপনাদের পাশের মানুষকে সচেতন করতে পারবেন। আমাদের পোস্টটি থেকে আপানারা জানতে পারবেন ১৪ ফেব্রুয়ারি নিয়ে বিশেষ কিছু ইসলামিক স্ট্যাটাস। তাহলে চলুন দেখে নেওয়া যাক ১৪ ফেব্রুয়ারি নিয়ে বিশেষ কিছু ইসলামিক স্ট্যাটাস।

১৪ ফেব্রুয়ারি নিয়ে ইসলামিক স্ট্যাটাস

১৪ ফেব্রুয়ারি নিয়ে ইসলামিক স্ট্যাটাস, ইসলামে ১৪ ফেব্রুয়ারি বলে কিছু নেই। সাধারনত পশ্চিমা বিশ্বে এই ১৪ ফেব্রুয়ারিতে বিশ্ব ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন ডে পালন করে থাকে। তবে ইসলাম বলে এই দিনে কোন কিছু পালন করা একদম নিশেদ। ইসলামে এই দিঙ্কে নিয়ে কোন কিছু নাই আর তাই আপনারা যারা মুসলমান আছেন তারা এই ইয়াহুদি সংস্কৃতি থেকে আপনাদের ইসলাম এবং নিজেদের ঈমান রক্ষা করুন। ইসলাম সব সময় হালাল সম্পর্ক অর্থাৎ স্বামী স্ত্রী এর সম্পর্কে যে ভালোবাসা টা ইসলাম অনেক ভালো করে মেনে নিয়েছে। ইসলাম পারমিশন দিয়েছে এবং বলেছে স্বামী স্ত্রীর সম্পর্ক থাকবে সব থেকে মধুর সম্পর্ক।

আমরা অনেকেই ভুলে যাই আমারা স্বাধীন দেশে বাস করি বলে আমাদের আসলে নিজেদের কোন দায়িত্ব ভধ নেই। ইসলাম অনেক সুন্দর আর আমাদের এই ইসলামের বিধি নিঃশেষ সম্পর্কে আমাদের সচেতন এবং অপরকে সচেতন করতে হবে। তাহলে চলুন ১৪ ফেব্রুয়ারি নিয়ে আপনাদের জন্য কিছু আঙ্কমন ইসলামিক স্ট্যাটাস আপনাদের মাঝে আমরা তুলে ধরেছি। আপনার সচেতন হবেন এবং অপরকে সচেতন করে তুল্বেন। আসা করি আপনাদের ভালো লাগবে আমাদের আজকের পোস্টটি।

ওহে মুমিন মুসলমান ভুলো কেমনে তোমার ইমান, ইমান যদি রাখতে চাও – অশ্লীলতাকে না বলও 

১৪ ফেব্রুয়ারি, যা ভালবাসা দিবস হিসেবে পরিচিত, এর উৎপত্তি ও রীতিনীতি ইসলামী শিক্ষার সাথে সঙ্গতিপূর্ণ নয়।

এই দিবসটির উৎপত্তি রোমান পৌত্তলিক রীতিনীতির সাথে সম্পর্কিত।

সেন্ট ভ্যালেন্টাইন নামক একজন খ্রিস্টান পুরোহিতের সাথেও এর সম্পর্ক জড়িত বলে মনে করা হয়।

ইসলামে পবিত্র বিবাহ পরিষ্কার-পরিচ্ছন্ন
নৈতিক পদ্ধতিতে ভালবাসা প্রকাশের অনুমতি দেওয়া হয়।

পরিশেষেঃ

প্রিয় মুসলিম ভাই এবং বোনেরা আপনারা এই ১৪ ফেব্রুয়ারিকে বরজন করুন নিজেকে এবং সমাজকে রক্ষা করুন। আপনি সচেতন থাকলে আমাদের ইসলামের জন্য অনেক ভালো হবে সাথে আমাদের ঈমানের জন্য থাকবে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা। তাই আপনি আমাদের পোস্টটি পরছেন এবং আমাফদের পোস্টটি পড়ে আপনারা একটু বুঝেন এবং আসা করি আপনারা এই অনৈতিক কাজ থেকে নিজেদের দূরে রাখি। আসা করি আপনাদের অনেক ভালো লাগবে সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

বসন্তের ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, ছন্দ এবং কবিতা

তাকিয়ে থাকা নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস, বাণী, উক্তি এবং কবিতা

ফজরের বাতাস নিয়ে উক্তি, ক্যাপশন, হাদিস এবং স্ট্যাটাস

যানজট নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

মোমবাতি নিয়ে উক্তি, ক্যাপশন, স্ট্যাটাস, বাণী এবং কবিতা

ছাতা নিয়ে ক্যাপশন, উক্তি, ছাতা নিয়ে মজার ছন্দ এবং স্ট্যাটাস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top