লুঙ্গি নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা

লুঙ্গি নিয়ে উক্তি

লুঙ্গি নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা। প্রিয় সুধী আসা করি ভালো আছেন আপনাদের জন্য আমারা আরও একটি পোস্ট লুঙ্গি নিয়ে কিছু কথা আপনাদের জন্য নিয়ে এসেছি। লুঙ্গি আমাদের ছেলেদের অনেক পরিচিত একটি পোশাক আম্রা কম বেশি ছোট থেকে বড় সবাই প্রায় লুঙ্গি এর ব্যবহার করে থাকি। লুঙ্গির মজা লুটার জন্য অনেকেই এই লুঙ্গি ব্যবহার করে থাকে। আর এই আরাম দায়ক পোশাক এর জন্য আপনারা অনেকেই লুঙ্গি নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা প্রকাশ করতে চান। Lungi niye ukti 

লঙ্গি আমদের সবারই প্রিয় একটা প্রশাক। বিশেষ করে ছেলেরা বুজে এর মজা টা কি। তাই প্রত্যেক টা ছেলে লঙ্গি পড়ে থাকে। তবে আই লঙ্গি টা বাঙালির ঐতিহ্যবাহী একটা পোশাক। তবে বর্তমানে এই পশাক টা বিদেশি রাও বেশ প্রিয় হয়েছে আপনারা অনেকেই বেশ পছন্দ করে থাকেন লুঙ্গি আর এই লুঙ্গি নিয় এয়াপ্নার আবেশ কিছু মনের কথা প্রকাশ করতে চান আর এই জন্য আপনারা অনেকেই কিছু লুঙ্গি নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা প্রকাশ করতে চান তারা আমাদের পোস্টটি পরুন।

লুঙ্গি নিয়ে উক্তি

লুঙ্গি নিয়ে উক্তি, বর্তমান সময়টিতে প্রত্যেক ব্যক্তিই লুঙ্গি পরিধান করে থাকেন কেননা লুঙ্গি পড়তে যে শান্তি,আরাম অনুভব হয় তা কিন্তু বলে প্রকাশ করা যাবে না।তারা লুঙ্গি পড়েন এবং লুঙ্গি পড়া নিয়ে ফেসবুকে কিছু উক্তি প্রকাশ করতে চান। বাঙালীর কাছে লুঙ্গি অনেক আরামদায়ক পোশাক। এই লুঙ্গি নিয়ে অনেকের অনেক ধরনের মতামত থাকলেও লুঙ্গির মাহাত্ম্য কেবল যারা লুঙ্গি পরে তারাই জানে। তাদের জন্য আমাদের আজকের পোস্টের এই পর্যায় একিছু উক্তি তুলে ধরা হোল।

সুন্নতের খৎনার সময় ছেলেরা প্রথমবার লুঙ্গির মাহাত্ম্য বুঝতে পারে।

লুজ মোশনের সময় লুঙ্গি পরা থাকলে ছেলেদের অনেক উপকার হয়।

রাতের বেলায় কাঁথা না পেলে লুঙ্গিকে কাঁথা বানিয়ে পরা যায়।

লুঙ্গি যেখানে সেখানে যখন তখন পরা যায়। ইজ্জত যাওয়ার ভয় থাকে না

লুঙ্গি নিয়ে ক্যাপশন

পড়ুনঃ

টাকা নিয়ে মজার উক্তি, ক্যাপশন, ছন্দ, স্ট্যাটাস, এবং কবিতা

প্রাক্তন নিয়ে উক্তি, বানী, স্ট্যাটাস,ছন্দ, কবিতা এবং ক্যাপশন

লুঙ্গি নিয়ে ক্যাপশন

লুঙ্গি নিয়ে ক্যাপশন, গ্রীষ্মকালীন সময়ে প্রচন্ড গরম পড়ার কারণে অনেকে আছে প্যান্ট এর পরিবর্তে এই লুঙ্গি পরিধান করেন।কেননা গরমের মাঝে প্যান্ট পড়া অনেক মুশকিল হয়ে দাঁড়ায় কিন্তু লুঙ্গি পড়লে কিছুটা আরাম অনুভূতি লাভ করা যায়।আবার অনেকে আছেন এই লুঙ্গি পড়া নিয়ে অর্থাৎ লুঙ্গি পড়ার আকর্ষণীয় সময়টি সকলের সামনে উপস্থাপন করার জন্য অনেকে এই ক্যাপশন গুলো অনুসন্ধান করে থাকেন।লুঙ্গি পড়ার স্টাইল গুলোর মাঝে যদি লুঙ্গি পরিদান করে সুন্দর একটি টি শার্ট পড়েন তাহলে এটি কিন্তু একটি নতুন স্টাইল হয়ে যায়।

লুঙ্গি যে সবসময় সবসময় পরনেই থাকবে এমন কোন কথা নেই, ভোরবেলায় কখনো কখনো লুঙ্গিকে গলার হার হিসেবেও পরেন অনেকে।

শরতের কোনো এক পড়ন্ত বিকেলে তুমি আমি হাঁটছি তোমার পরনে নীল আর আমার সাদা লঙ্গি।

লুঙ্গি পড়া একটা ছেলে মনে আঙ্গিনাতে ধীর পায়েতে এক্কা দোক্কা খেলে।

সবাই কোনো না কোনো ভাবে লুঙ্গির গিঁট দিতে পারলেও লুঙ্গির নিচের অংশ সমান করে সবাই পরতে পারে না, এটি একটি আর্ট।

লুঙ্গি নিয়ে বাণী

লুঙ্গি নিয়ে বাণী

লুঙ্গি নিয়ে বাণী, লুঙ্গি একটি আরাম প্রিয় পোশাক এই পোশাক নিয়ে আমাদের অনেক আভেগ আছে। আর এই লুঙ্গি নিয়ে অনেক বিখ্যাত ব্যাক্তিগন তাদের বেশ কিছু বাণী এর প্রকাশ করে গিয়েছেন আপনারা আমাদের আজকের পোস্টটি থেকে লুঙ্গি নিয়ে কিছু বিখ্যাত ব্যাক্তিদের বলা বাণী গুলো সংগ্রহ করতে পারবেন।

হিমু অনেক কিছু করে যেগুলো আমরা করতে চাই কিন্তু করতে পারি না৷ শুধু হলুদ পাঞ্জাবি টা পড়তে পারি।
-হুমায়ূন আহমেদ

শরতের কোনো এক পড়ন্ত বিকেলে তুমি আমি হাঁটছি তোমার পরনে নীল আর আমার হলুদ পাঞ্জাবি।

 রাতের বেলায় কাঁথা না পেলে লুঙ্গিকে কাঁথা বানিয়ে পরা যায়।

লুঙ্গি যেখানে সেখানে যখন তখন পরা যায়। ইজ্জত যাওয়ার ভয় থাকে না।

আরও পড়ুনঃ

ডাব নিয়ে মজার উক্তি, ছন্দ, ক্যাপশন এবং মজার স্ট্যাটাস

ফুচকা নিয়ে ক্যাপশন, উক্তি, ছন্দ, এবং মজার স্ট্যাটাস

লুঙ্গি নিয়ে স্ট্যাটাস

লুঙ্গি নিয়ে স্ট্যাটাস, লুঙ্গি পরিধান করে থাকেন তারাই শুধু বুঝতে পারে লুঙ্গি পরিধান করা কি আনন্দ।সমাজে অনেকে আছে তারা রাতের বেলা লুঙ্গি না পড়ে ঘুমাতে পারেন না।অনেকে আবার এই লুঙ্গিকে বিভিন্ন স্টাইলে পরিধান করেন আবার রাতের বেলা এই লুঙ্গিকে নাইট ড্রেস বানিয়েছেন।তাইতো প্রত্যেকের উদ্দেশ্যে নিয়ে এসেছি আজকের এই আলোচনাটি। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা লুঙ্গি নিয় একিছু মজার স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন আপনাদের অনেক ভালো লাগবে।

লুঙ্গিকে নানা দেশে নানা উপমা দেয়া হয়। কোনো দেশে সারং, কোথাও আবার মুন্ডা বা কাইলি বলে ডাকা হয়। কোনো কোনো দেশ লুঙ্গিকে লোঙ্গাই নামেও ডাকে।

লুঙ্গি যে সবসময় সবসময় পরনেই থাকবে এমন কোন কথা নেই, ভোরবেলায় কখনো কখনো লুঙ্গিকে গলার হার হিসেবেও পরেন অনেকে।

জন্ম মৃত্যু বিয়ে সব ভগবানের হাতে, মাঝখানে প্রেমটা হলো পেত্নীর হাতে..
চার সন্তানের মাও ফেসবুকের আইডি নাম দিচ্ছে অস্পর্শি বালিকা।
যারা লুঙ্গির গিট্টু দিতে পারদর্শী, তাদের সম্পর্ক অনেকদিন টেকে।

লুঙ্গি নিয়ে কবিতা

লুঙ্গি নিয়ে কবিতা, কেউ যদি আপনাকে বলে বাংলাদেশের পুরুষদের জাতীয় পোশাক কি তাহলে কি বলবেন  আমার উত্তর হচ্ছে লুঙ্গি। কারন বিজ্ঞাপনেই আছে যে আরাম আয়েশের সঙ্গী আমানত শাহ্‌ লুঙ্গি। এই লুঙ্গি যে কি জিনিষ যারা পরেন নাই তারা জিন্দেগীতেও বুঝতে পারবেন না। লুঙ্গির সাথে পেন্সিল চোর অনেক আগের থেকে জড়িত। লুঙ্গি নিয়ে অনেকেই কিছু কবিতার প্রকাশ করতে চায় তাদের জন্য আমাদের এই পর্যায়ে কিছু লুঙ্গি নিয়ে কবিতা তুলে ধরা হোল।

কাল তো ছিলে লুঙ্গি পরা,
আজকে না হয় বেল্ট বাঁধো।
তবে কেন হঠাৎ করে,
লুঙ্গি পরায় বাদ সাধো?

লুঙ্গি পরা দেখলে আমায়
আজকে তোমার বন্ধ গেট।
তোমার এমন বদলে যাওয়া-
লজ্জাতে তাই মাথা হেট।

লুঙ্গি আমার অবসরে
লুঙ্গি আমার রাত্রিদিন,
যায়না ভাবা একটি দিনও
একটু সময় লুঙ্গি হীন।।

শেষ কথাঃ

প্রিয় পাঠক আসা করি আপানরা সবাই অনেক ভালো আছেন আপনাদের জন্য আমাদের পোস্টের এই পর্যায়ে কিছু লুঙ্গি নিয়ে মজার কথা আপানদের মাঝে তুলে ধরেছি। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা কিছু নতুন তথ্য পেয়ে যাবেন। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা লুঙ্গি নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা জানতে পারবেন। আমাদের আরও কিছু নতুন পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করে দেখে নিতে পারেন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top