বাস্তবতা নিয়ে মজার উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কিছু কথা

বাস্তবতা নিয়ে মজার উক্তি

বাস্তবতা নিয়ে মজার উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কিছু কথা। প্রিয় সুধী আসা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আপনাদের জন্য আমরা রো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি আজকের পোস্টটি হচ্ছে বাস্তবতা নিয়ে। আপনার অনেকেই জানতে চান বাস্তবতা সম্পর্কে কিছু নতুন কথা সম্পর্কে। অনেকেই বস্তবতা নিয়ে নিজেদের মনের কিছু কথার প্রকাশ করতে চায়। বাস্তবতা নিয়ে মজার উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কিছু কথা সম্পর্কে জানতে পারবেন আসা করি আপনাদের অনেক ভালো লাগবে। Bastobota niye mojar ukti 

বাস্তবতা মানুষের জন্য অনেক কঠিন আবার অনেক মানুষের জন্যই সহজ। যে মানুষটির জন্য বাস্তবতা অনেক সহজ সে মানুষ সব সময় মজা করে। আর যে মানুষটির বাস্তবতা অনেক কঠিন সে কখনোই মজা বুঝে না। কেননা সে অনেক কষ্টের ভেতরে থাকে। সে হাসি মজা খুব কমই করে। আর যে মানুষ এই সমাজে অনেক ভালো অবস্থানে থাকে তারা সব সময় মানুষের সাথে মজা করে। আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা যারা বাস্তবতা নিয়ে মজার উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কিছু কথা  জানতে চান তারা সংগ্রহ করে নিতে পারেন।

বাস্তবতা নিয়ে মজার উক্তি

বাস্তবতা নিয়ে মজার উক্তি, জীবনে চলার পথে বাস্তবতা অনেক কঠিন প্রত্যেকটা মানুষের জন্য। কিন্তু এই কঠিন বাস্তবতাকে সহজ করে নিতে হয় আমাদের। এই পৃথিবীতে যখন একজন মানুষ আসে তখন একা আসে এবং ওকে যখন বিদায় নেয় তখন ও সে মানুষ একাই বিদায় নিয়ে চলে যায় কেউ সাথে যায় না। এবং এই বাস্তব জীবনে কোন কিছু করতে হলে আপনাকে একাই সবকিছু করতে হবে তাহলে আপনি সবসময় হাসিখুশি এবং সবার সাথে মজা করতে পারবেন। তাই বাস্তবতা নিয়ে কিছু উক্তি তুলে ধরা হোলও মজার যা আপনাদের মনকে ভালো করে দিবে।

বাস্তবতা এতই কঠিন যে কখনও কখনও বুকের ভিতর গড়ে তোলা বিন্দু বিন্দু ভালবাসাও অসহায় হয়ে পড়ে।
— হুমায়ূন আহমেদ

কিছু লোক আছে যারা স্বপ্নের জগতে বাস করে, কিছু লোক আছে যারা বাস্তবতার মুখোমুখি হয়; তারপরে এমন ব্যক্তিরা আছেন যাঁরা একটিকে অপরটিতে পরিণত করে।
— ডগলাস এভারেট

আপনি বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গাটি ডিজাইন করতে পারেন, তৈরি করতে পারেন এবং সাজাতে পারেন। তবে স্বপ্নকে বাস্তবে রূপ নিতে মানুষ লাগে।
— ওয়াল্ট ডিজনি

বাস্তবতা নিয়ে মজার ক্যাপশন

পড়ুনঃ

প্রিয় মানুষকে হারিয়ে ফেলার স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী এবং কবিতা

কষ্টের গভীরতা নিয়ে উক্তি,বানী, স্ট্যাটাস, কবিতা এবং ক্যাপশন

বাস্তবতা নিয়ে মজার ক্যাপশন

বাস্তবতা নিয়ে মজার ক্যাপশন, মানুষ মজা কয়েক ভাবে করতে পারে। এই সমাজে যাদের অর্থ বেশি তারা গরীবদের সাথে মজা করে টাকা নিয়ে। আরেক মজা আছে যেই মজা প্রত্যেকটা মানুষই প্রত্যেকটা মানুষের সাথে করে। যে মজার মধ্যে ধনী গরিব এর ভেদাভেদ নেই।  আর টাই জন্য অনেকেই বাস্তবতা নিয়ে মজার কিছু ক্যাপশন খুঁজে থাকেন প্রকাশ করার জন্য। তাদের জন্য আমদের পোস্টের এই পর্যায়ে কিছু মজার ক্যাপশন তুএল ধরা হোলও মজার যা আপনাদের নজর কারবে।

বাস্তবতায় আবেগ কখনও অগ্রাধিকার পায় না।তাই মানুষ সহজ, সরল ,সুন্দরভাবে জীবন যাপন করতে পারে।

বাস্তব যেটা সেটা কেই মেনে নেওয়া উচিত ;আশা করবেন না আপনি যেটা ভেবেছেন বা আশা করছেন সেটাই ঘটবে।

বাস্তবে এই তিনটি জিনিস মেনে চললে কখনো আপনাকে আফসোস করতে হবে না : কখনো জবাব দেবেন না যখন রেগে থাকবেন ; কখনো প্রতিজ্ঞাবদ্ধ হবেন না যখন আনন্দে থাকবেন ;কখনো কোনো সিদ্ধান্ত নেবেন না যখন দুখী থাকবেন।

বাস্তবতা নিয়ে মজার বাণী

বাস্তবতা নিয়ে মজার বাণী

বাস্তবতা নিয়ে মজার বাণী, জীবনে চলার পথে বাস্তবতা অনেক কঠিন প্রত্যেকটা মানুষের জন্য। কিন্তু এই কঠিন বাস্তবতাকে সহজ করে নিতে হয় আমাদের। এই পৃথিবীতে যখন একজন মানুষ আসে তখন একা আসে এবং ওকে যখন বিদায় নেয় তখন ও সে মানুষ একাই বিদায় নিয়ে চলে যায় কেউ সাথে যায় না। বাস্তবতার জীবন নিয়ে অনেকেই বিখ্যাত ব্যাক্তিদের বলা বাণী খুঁজে থাকেন তাদের জন্য আমাদের পোস্টের এই পর্যায়ে কিছু বিখ্যাত বাণী তুএল ধরা হোলও।

যে স্বপ্ন আপনি একা দেখেন তা কেবল একটি স্বপ্ন।আর যে স্বপ্ন আপনি সবাইকে নিয়ে দেখেন তা হলো বাস্তবতা।
— জন লেনন

যেহেতু আমরা বাস্তবতা পরিবর্তন করতে পারি না, আসুন আমরা চোখ পরিবর্তন করি যা বাস্তবতা দেখায়।
— নিকোস কাজান্টজাকিস

হয় আপনি বাস্তবতার সাথে আপোষ করুন, আর না হয় বাস্তবতা আপনার সাথে মিশে যাবে ।
— অ্যালেক্স হ্যালি

আরও পড়ুনঃ

মানসিক চাপ নিয়ে উক্তি, স্ট্যাটাস, কবিতা এবং ক্যাপশন

ডিপ্রেশন নিয়ে ক্যাপশন , উক্তি, স্ট্যাটাস, ছন্দ এবং কবিতা

বাস্তবতা নিয়ে মজার স্ট্যাটাস

বাস্তবতা নিয়ে মজার স্ট্যাটাস, এই বাস্তব জীবনে কোন কিছু করতে হলে আপনাকে একাই সবকিছু করতে হবে তাহলে আপনি সবসময় হাসিখুশি এবং সবার সাথে মজা করতে পারবেন। আর যদি আপনি অন্যর উপর ভরসা করে বসে থাকেন তাহলে জীবনে কখনোই বাস্তবতাকে সহজ করে নিতে পারবেন না। বাস্তবতাকে সহজ করতে হলে নিজেকে মাঠে নামাতে হবে এবং পরিশ্রম করে যেতে হবে। আমরা অনেকেই এই বাস্তবাতার জীবনকে নিয়ে মজার কিছু স্ট্যাটাস এর প্রকাশ করতে চাই তারা আমাদের পোস্টটি থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিতে পারেন।

সময় সিদ্ধান্ত নেয় কার সাথে জীবনে আপনার পরিচিতি হবে ; হৃদয় সিদ্ধান্ত নেয় কাকে আপনি আপনার জীবনে প্রত্যাশা করেন এবং আপনার ব্যবহার সিদ্ধান্ত নেয় যে কে আপনার জীবনে চিরকালের জন্য থেকে যাবে ।

তুমি আমায় ভালোবাসো না জেনেও আমি আমার সবটুকু দিয়ে তোমায় ভালবেসে গেছি; বাস্তব বড়ই কঠিন; বুঝেছি কিন্তু মানতে পারিনি।

মানুষের পক্ষে সব স্বপ্নই বাস্তবে পরিণত করা সম্ভব যদি তার মধ্যে আত্মবিশ্বাস থাকে এবং সে যদি যথেষ্ট সাহসী হয় ।

সময়, বন্ধু আর সম্পর্ক এই তিনটে অমূল্য সম্পদ আমরা বিনামূল্যে পাই কিন্তু তাদের আসল মূল্য আমরা বুঝতে পারি যখন তারা আমাদের জীবন থেকে হারিয়ে যায় ।

বাস্তবতা নিয়ে মজার কিছু কথা

বাস্তবতা নিয়ে মজার কিছু কথা, কল্পনা বিলাসী জীবনে মানুষে অবাধ বিচরণ কল্পনার রাজ্যে। স্বপ্ন বিলাসী মানুষ জীবন কে উপভোগ করতে চায় তার কল্পিত স্বপ্নের মতো করে ।তবে বাস্তবতার কঠোর এবং কঠিন কষাঘাতে সে কল্পনার জগৎ থেকে পতিত হয় বাস্তবতার বেড়াজালে। বাস্তবতা মানুষ কে কঠিন থেকে কঠিন তর শিক্ষা দেয় যা অনেক সময় কোন ব্যক্তির পক্ষে মেনে নিতে অনেক কষ্ট হয়। বাস্তবতাকে প্রথম থেকে বোঝার চেষ্টা করলে মানুষ কে প্রতিকূল পরিবেশে পতিত হতে হয় না বরং সে আগে থেকেই প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারে অনায়াসে।

পৃথিবীতে কঠিন বাস্তবের মধ্যে একটি বাস্তব হলো- মানুষ যখন সাফল্যের দ্বারপ্রান্তে এসে পৌঁছায় আর তখনই তার প্রিয় মানুষটি হারিয়ে যায়।

পৃথিবীতে কেউ কারো নয়, শুধু সুখে থাকার আশায় কাছে টানার ব্যর্থ প্রত্যয় আর দূরে চলে যাওয়ার এক বাস্তব অভিনয়।

তোমাকে ছাড়া থাকার কোনো সাধ্য আমার নেই, কারণ তোমাকে আমি আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তোমাকে ধরে রাখার কোনো উপায় আমার কাছে জানা নেই, কারণ বাস্তবতার কাছে আমি বড় অসহায়।

শেষ কথাঃ

প্রিয় পাঠক আসা করি আমাদের আজকে রপস্ততি আপানদের কাছে অনেক ভালো লেগছে আমাদের আজকের পোস্টটি থেকে আপনারা  বাস্তবতা নিয়ে নতুন কিছু কথা সম্পর্কে জানতে পারবেন। আমাদের পোস্টটি থেকে আপনারা আরও জানতে পারবেন বাস্তবতা নিয়ে মজার উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কিছু কথা  সম্পর্কে আসা করি আপানদের অনেক ভালো লাগবে। আমাদের আরও কিছু নতুন পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করে দেখে নিতে পারেন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top