অফিস নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী এবং ছন্দ

অফিস নিয়ে স্ট্যাটাস

অফিস নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী এবং ছন্দ। অফিস হচ্ছে আমাদের কর্ম সংস্থানের জায়গা যেখানে আমরা আমাদের কাজ করে থাকি। আমরা কোন না কোনভাবে কোন সংস্থার সাথে জড়িত রয়েছে এবং কোনো না কোনোভাবে নিজের দৈনন্দিন জীবনের জীবিকা নির্বাহ করার জন্য কোন না কোন সংস্থার সাথে কার্যকারিতা অবস্থায় রয়েছি। আমরা নিজের কর্ম জীবন এর জীবিকা নির্বাহ করার জন্য যে সকল প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত রয়েছে সেটি হল আমাদের অফিস। সাধারণত আমরা অফিসে অনেক মানুষের সাথে একসাথে কাজ করি। Office niye statas 

আপনারা অনেকেই আছেন যারা অফিস নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী এবং ছন্দ  খুঁজছেন। তারা আমদের আজকের আর্টিকেলটি ভালো করে পরুন এবং আপনার পছন্দের অফিস নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী এবং ছন্দ গুলো সংগ্রহ করে নিন। অফিস বিষয়টি হচ্ছে একটি স্থান অর্থাৎ বসার জন্য অনেকেই অফিস নির্মাণ করেন। সেখান থেকে তার কার্যকলাপ পরিচালনা করে থাকে, অফিস যে কোন কাজের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় কারণ অফিস ছাড়া কোন কাজ করা সম্ভব না।

অফিস নিয়ে স্ট্যাটাস

অফিস নিয়ে স্ট্যাটাস, আমাদের মাঝে অনেকেই আছেন যারা কাজের সাথে জড়িত আছেন আর পদ যাই হোক না ক্যানও অফিসে কাজ করেন। আর সেই অফিস নিয়ে অনেকের ভালোবাসার শেষ নেই আবার অনেকের হতাশার ও শেষ নেই। সাধারণভাবে বলতে গেলে, আমরা নিজের কর্ম জীবন এর জীবিকা নির্বাহ করার জন্য যে সকল প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত আছি সেটিই হল আমাদের অফিস। আর এই অফিস নিয়ে আমরা অনেকেই নিজেদের বেশ কিছু মতামত প্রকাশ করার জন্য অনেকেই স্ট্যাটাস প্রকাশ করি। তাদের জন্য অফিস নিয়ে স্ট্যাটাস তুএল ধরা হোলও।

আমরা যে অফিসে কাজ করি সেই অফিস থেকে যে অর্ডার করা হয় সেই অর্ডারগুলো আমরা সকলেই অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করা উচিত।

জীবনে যদি কখনো কোনো অফিসে চাকরি করার সুযোগ না আসে তবে অন্যদেরকে চাকরির সুযোগ করে দেওয়ার ব্যবস্থা কর।

প্রতিনিয়ত আমরা একটি অফিসে সকল সহপাঠীদের সাথে বিভিন্ন কার্য সম্পাদন করি, তাই সকল সহপাঠীদের সাথে আমাদের একটি পরিবারের মত অনুভব হয়।

অফিস নিয়ে উক্তি 

পড়ুনঃ

কাজ নিয়ে স্ট্যাটাস, উক্তি, বানী, ছন্দ, এবং নতুন ক্যাপশন

ভালো কাজ নিয়ে উক্তি, বানী, স্ট্যাটাস, ক্যাপশন এবং কবিতা

অফিস নিয়ে উক্তি

অফিস নিয়ে উক্তি, বর্তমানে সময় জীবন জীবিকা নির্বাহের জন্য অনেকেই বেসরকারি বিভিন্ন ধরনের অফিসে কাজ করে থাকেন। কেননা বাংলাদেশের সরকারি চাকরির মূল্য বেড়ে যাওয়ার কারণে এখন পড়াশোনা শেষ করে অনেকেই নিজের জীবন পরিচালনার জন্য বেসরকারি বিভিন্ন ধরনের অফিসে চাকুরী নিয়ে থাকেন। সোশ্যাল মিডিয়াতে নিজেদের অফিস নিয়ে অনেকেই কিছু ভালো মানের উক্তি প্রকাশ করে থাকে। তাদের জন্য আমদের আজকের পোস্টের এই পর্যায়ে অফিস নিয়ে উক্তি তুলে ধরা হোলও।

সুযোগ তাদের কাছে আছে যার অপেক্ষা করে আর সুযোগ তাদের দাঁড়াই যারা বেশি তাড়াহুড়ো করে।
— আব্রাহাম লিংকন

ভালো মানুষ খুব ধীরে না বলে। বুদ্ধিমান মানুষ চট করে বলতে পারে
– প্রাচীন গ্রীক প্রবাদ

যদি কোনো চাকরির সুযোগ না আসে তবে অন্যদের চাকরির সুযোগ করে দেয়ার ব্যবস্থা কর।
– মিল্টন বারলে

অফিস নিয়ে ক্যাপশন 

অফিস নিয়ে ক্যাপশন

অফিস নিয়ে ক্যাপশন, অনেক সময় আমরা যে সকল প্রতিষ্ঠানের অধীনে কাজকর্ম করি সে সকল প্রতিষ্ঠান আমাদের সাথে বিভিন্নভাবে খারাপ বা আচরণ করে অথবা আমাদের সাথে বিভিন্নভাবে অন্যায় করে। অথবা কোন কোন প্রতিষ্ঠান অর্থাৎ কোন কোন অফিস তাদের কর্মচারীদের সাথে এমন কিছু ব্যবহার করে যে ব্যবহার গুলোর স্মরণীয় হয়ে থাকে তাই অফিসকে ধন্যবাদ জানানোর জন্য অথবা অফিসের সকল কর্মচারীর সামনে কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য সুন্দর কিছু ক্যাপশন প্রয়োজন হয় যেইক্যাপশন গুলো আমাদের বিশেষভাবে প্রয়োজন।

অফিসের বিভিন্ন ভালো কাজের সুযোগ তাদের কাছে আসে যারা সঠিক সময়ের অপেক্ষা করে, আর সুযোগ তারাই হারায় যারা বেশি তাড়াহুড়ো করে।

অফিসের কোনো একটা কাজকে কঠিন ভাবলে অথবা সেই কাজ সম্পন্ন করার বিষয়ে বেশি ভাবলেই দেখা যায় যে শেষ অবধি কাজটা অসম্পূর্ণ থেকে যায়।

প্রত্যেক মহৎ কাজ নিজের জন্য পথ করে নেয়। তাই তোমার অফিসে তোমার দক্ষতা তোমার জন্য সঠিক কাজের সুযোগ করে দেবে।

আরও পড়ুনঃ

পোশাক নিয়ে উক্তি, স্ট্যাটাস, ছন্দ, ক্যাপশন এবং কবিতা

রাতের আধার নিয়ে ক্যাপশন, বানী, উক্তি এবং স্ট্যাটাস

অফিস নিয়ে বাণী

অফিস নিয়ে বাণী, প্রতিটি কর্মজীবী মানুষ জীবনের অধিক সময় অফিসে ব্যয় করে থাকেন। অফিস তাদের কাছে একটি পরিবারের মতো মনে হয়। তাইতো তারা বিভিন্ন প্রয়োজনে অফিস নিয়ে বিখ্যাত ব্যাক্তিদের বলা কিছু বাণী খুঁজে থাকেন। সেই বাণী গুলো নিজেদের ফেসবুক বা সোশ্যাল মিদিয়ায়তে প্রকাশ করার জন্য। আমাদের আজকের পোস্টের এই পর্যায়ে আমরা তাদের জন্য অফিস নিয়ে কিছু বিখ্যাত ব্যাক্তিদের বলা বাণী নিয়ে হাজির হয়েছি আপানদের মাঝে। আসা করি আপনাদের অনেক ভালো লাগবে।

সুযোগ বেশিরভাগ মানুষের দ্বারাই মিস হয়ে যায় তবে প্রকৃত বুদ্ধিমত্তা তাতেই যে সেই সুযোগকে কাজে লাগাতে।
– থমাস এডিশন

হয় তুমি কাজে লাগিয়ে দিনটাকে চালাও নয়তো দিনটা তোমাকে চালাবো।
– জিম রন

স্বপ্ন তখনই সত্যি হবে যখন আপনি তার পিছনে রাত দিন লেগে কাজ করবেন।
– সংগৃহীত

অফিস নিয়ে ছন্দ

অফিস নিয়ে ছন্দ, প্রতিটি মানুষ অফিসিয়াল বিভিন্ন ধরনের কাজের সাথে যুক্ত হয়ে নিজের কর্ম জীবন পরিচালনা করেন। বর্তমান সময়ে সরকারি চাকরিগুলোর তুলনায় বেসরকারি অফিসিয়াল চাকরি গুলোর পরিমাণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাইতো এখন অনেকেই পড়াশোনা শেষ করে কিংবা পড়াশোনার পাশাপাশি অফিশিয়াল বিভিন্ন ধরনের চাকুরীর সাথে নিজেকে সংযুক্ত করেছে। আর আমদের এই অফিসিয়াল কাজের সময় আমদের সাথে মজার কিছু ঘটনা ঘটে যায়। আর টা আমরা অনেকেই কিছু ছন্দ দিয়ে প্রকাশ করেত চাই। তাদের জন্য কিছু ছন্দ তুলে ধরা হোলও।

অনেক সময় অফিসের কিছু সামান্য ব্যবহারে আমরা মনঃক্ষুণ্ণ হই, তখন মনে হয় যেন ‘ কাল থেকে আর যাবো না এই অফিসে ‘।

ফাঁকিবাজি, চাঁদাবাজি সরকারি অফিসে, ঘুষের টাকা হাতে পেলে ফাইল পাস নিমিষে! সরকারি অফিসে লুটপাট দাম বাড়ে বালিশের, হরিলুটের আয়োজনে মান কমে মালিশের!

অফিস কলিগদের আড্ডার বৈঠক খানায় আমি কখনও বসি না । এক গাদা মেয়েরা বসে বসে খালি কার স্বামীর কত টাকা আছে সেই হিসেবের খাতা খুলে বসে।

শেষ কথাঃ

প্রিয় পাঠক আমাদের আজকের পোস্টটি আপানদের কাছে আসা করি অনেক ভালো লেগেছে। আমাদের আজকের পোস্টটি ছিলও অফিস নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী এবং ছন্দ নিয়ে। আমাদের আজকের পোস্টটির মাধ্যমে আপনার অফিস সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। আমাদের আরও কিছু রিলেটেড পোস্ট দেখতে পোস্টের নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন। পোস্ট সম্পর্কে কোন মতামত জানানোর থাকলে আমদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও দেখুনঃ

প্রিয় মানুষের মৃত্যু নিয়ে উক্তি, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

কটুক্তি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, বাণী এবং ছন্দ

ব্যায়াম ও শরীরচর্চা নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

প্রজাপতি নিয়ে ক্যাপশন, উক্তি, স্ট্যাটাস, ছন্দ এবং কবিতা

প্রথম দেখা নিয়ে উক্তি, ক্যাপশন, স্ট্যাটাস, বাণী এবং কবিতা

প্রার্থনা নিয়ে উক্তি, বাণী, ক্যাপশন, স্ট্যাটাস এবং কবিতা

তারুণ্য নিয়ে উক্তি, ক্যাপশন, বাণী, স্ট্যাটাস এবং কবিতা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top