কত টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন যশ জানুন?

কত টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন যশ

কত টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন যশ, অদম্য চেষ্টা মানুষকে কতদূর নিয়ে যেতে পারে তার অনন্য উদাহরণ তিনি সাধারণ এক বাস চালকের ঘরে জন্ম। কাজ শুরু করেছিলেন দৈনিক ৫০ রুপি পারিশ্রমিকে আর এখন নিজেকে পরিণত করেছেন অন্যতম জনপ্রিয় এক সফল অভিনেতা হিসেবে। চমক জাগানো একেরিয়ার ভারতের অভিনেতা ভারতের করনের তারকা যশের। কেজিএফ ছবির পর কর্ণের তারকা যশোর ভাগ্যের চাকা পুরোপুরি বদলে গেছে। এই একটি ছবি তার জীবনে সবথেকে বড় একটি এচিভমেন্ট। এই ছবি কর্ণের তারকা থেকে তাকে প্যান ইন্ডিয়া তারকা বানিয়েছে। How much money did Yash increase the salary

কত টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন যশ

কত টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন যশ, শুধু কর্ণ ইন্ডাস্ট্রি নয় এখন অন্য ইন্ডাস্ট্রি এবং অন্য প্রযোজক তাকে নিয়ে কাজ করতে মুখে থাকে সবসময় অসামান্য এ সাফল্যের পিছনে লম্বা কঠিন পথ পাড়ি করে এসেছেন যশ। তার আসল নাম নবীন কুমার গৌরা, ছোটবেলা থেকেই মাথায় অভিনয় করার ভাবনা চলে আসে। কিন্তু মধ্যবিত্ত পরিবারের ছেলের মাথায় এমন চিন্তাভাবনা সাঈদানি তার পরিবারের সকল সদস্যরা। কিন্তু হাল ছাড়ার পাত্র ছিল না যশ। মাত্র ১৬ বছর বয়সেই ব্যাঙ্গালোরে চলে আসেন তিনি।

কাজ শুরু করেন একটি ছবির সহকারী পরিচালক হিসেবে। কিন্তু কাজটি হঠাৎ করে বন্ধ হয়ে যায়। তখন যোগদান একটি নাট্যকারে সেখানেই তিনি তার প্রতিভাকে শান দিতে থাকেন। তবে নাটোদলের প্রথম দিকে মঞ্চের পিছনে সহকারী হিসেবে কাজ করে থাকে। এই কাজের জন্য তিনি প্রতিদিন ৫০ রুপি করে বেতন পেতেন এক প্রতিবেদনে জানিয়েছেন আনন্দ বাজার। নায়ক হিসেবে যশের ক্যারিয়ার শুরু হয় ২০০৮ সালের রকি দিয়ে প্রথম ছবিতে বাজিমাত করেন তিনি। কর্ণ ইন্ডাস্ট্রিতে পরিচিত লাভ করেন বেশ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top